আজকাল ওয়েবডেস্ক:‌ রাম মন্দিরের ভূমিপুজো উপলক্ষ্যে রাজনৈতিক বিরোধিতাকে দূরে সরিয়ে রাখলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর আশা, জাতীয় ঐক্যের উৎসব হয়ে উঠবে এই ভূমিপুজো। 
৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভূমিপুজোয় হাজির থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু করোনা আবহে এই ভূমিপুজো আয়োজন নিয়ে নানা বিতর্কও তৈরি হয়েছে। বিরোধীদের অনেকেই দাবি করেছেন, দেশের এমন সঙ্কটকালে মোদির এই সিদ্ধান্ত কোনওভাবেই মেনে নেওয়া যায় না। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধী এই ভূমিপুজো উপলক্ষ্যে রাজনৈতিক বিরোধিতাকে ভুলে গিয়ে টুইট করে বলেন, ‘আশাকরি, এই ভূমিপুজো জাতীয় ঐক্য ও সংস্কৃতিকে আরও দৃঢ় করবে। সরলতা, সাহস, সংযম, ত্যাগ, প্রতিশ্রুতি দীনবন্ধু রামের সারমর্ম। রাম সবার সঙ্গে রয়েছে। রাম সবার সঙ্গে রয়েছে। ভগবান রাম সবার মঙ্গল চান।’‌ অপর একটি টুইটে মঙ্গলবার প্রিয়াঙ্কা বললেন, ‘‌ভগবান রাম ও মা সীতার বার্তা ও আশীর্বাদে রামলালার মন্দিরের ভূমিপুজো অনুষ্ঠান জাতীয় ঐক্য ও সংস্কৃতিকে আরও দৃঢ় করবে।‌’‌ 
সোমবারই কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয় সিং ভূমিপুজো অনুষ্ঠান স্থগিত করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুরোধ করেছিলেন। তিনি বলেছিলেন, দেশে যে সঙ্কট চলছে, তাতে এই অনুষ্ঠান না করাই ভাল। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধী রাম মন্দিরের ভূমিপুজো উপলক্ষ্যে সমস্ত রাজনৈতিক বিরোধিতাকে দূরে সরিয়ে রাখলেন। 

জনপ্রিয়

Back To Top