আজকাল ওয়েবডেস্ক:‌ অনেকদিন পর বাড়ি ফেরার আনন্দে উদ্বেল ছিলেন। তাই বিমানে ওঠার কয়েক ঘণ্টা আগে দেশে থাকা ফেসবুকের বন্ধুদের সেকথা জানাতে পোস্ট করেছিলেন দুবাই প্রবাসী ভারতীয় শরাফু পিলাস্‌সেরি। কিন্তু বাড়ি আর ফেরা হল না তাঁর।
আদতে কোজিকোড়ের কুন্নামঙ্গলম অঞ্চলের বাসিন্দা শরাফু, স্ত্রী আমিনা শেরিন এবং ছোট্ট মেয়ে ইশা ফতিমার সঙ্গে দীর্ঘদিন ধরেই দুবাইয়ে থাকেন। চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনে তাঁরা সপরিবার দেশে ফিরছিলেন। বিমানের ভিতর পিপিই কিট, ফেস শিল্ড, মাস্ক পরা সপরিবার পিলাল্‌সেরি পরিবারের ছবি ফেসবুকে পোস্ট করে আত্মীয়, বন্ধুদের উদ্দেশ্যে তাই শরাফু লিখেছিলেন, ‘‌বাড়ি ফিরছি’‌। আর এটাই হয়ে গেল পরিজনদের কাছে পাঠানো তাঁর শেষ বার্তা। শুক্রবার সন্ধ্যা ৭.‌৪১ মিনিটে কোঝিকোড় বিমানবন্দরে ভেঙে পড়া অভিশপ্ত বিমান আইএক্স–১৩৪৪–এর দুর্ঘটনায় মারা গিয়েছেন শরাফু। ছোট্ট ইশা মৃত্যুর সঙ্গে লড়ছে। তবে আমিনার শারীরিক অবস্থা স্থিতিশীল।
শরাফুর শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট পড়ে চোখের জল চেপে রাখতে পারছেন না তাঁর আত্মীয়–পরিজনরা। দুবাইয়ে তাঁর বন্ধু, হোটেলমালিক শফি পারাক্কুলাম শরাফুর শেষ পোস্টের সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় মালায়লাম ভাষায় আরেকটি পোস্ট করে লিখেছেন, দেশে ফেরার আগে তাঁর কাছ থেকে বিদায় নিতে গিয়েছিলেন শরাফু। এমনকি কিছু নগদ অর্থও দিয়ে যান তাঁকে কোভিড পরিস্থিতিতে দুঃস্থদের সাহায্য করার জন্য। শুধু শরাফুর পরিজনরাই নয়, ওই পোস্ট দেখে শোকগ্রস্ত নেটিজেনরাও।

জনপ্রিয়

Back To Top