Ranveer Singh: ফিট থাকতে ব্রেকফাস্টে কী কী খান রণবীর সিং? শুনলে চমকে যাবেন

আজকাল ওয়েবডেস্ক: তিনি বলিউডের 'বাজিরাও'।

তাঁর সুঠাম, পেশীবহুল চেহারায় ফিদা তরুণীরা। তিনি রণবীর সিং। তাঁর ঈর্ষনীয় চেহারা দেখে অনেকের মনেই প্রশ্ন, কীভাবে মেন্টেন করেন তিনি? সারাদিনে তাঁর ডায়েট প্ল্যান কী থাকে? সম্প্রতি নেট মাধ্যমে প্রশ্নোত্তর খেলায় মেতেছেন রণবীর। অনুগামীদের প্রশ্নের সঠিক উত্তর নিজেই দেবেন ইনস্টাগ্রামে। সেখানেই তাঁকে এক ভক্ত জিজ্ঞেস করেন, সকালে ব্রেকফাস্টে তিনি কী কী খান? লুকিয়ে না রেখে গোটা সপ্তাহে ব্রেকফাস্টে তিনি কী কী খান তার তালিকা দিয়েছেন রণবীর। 
সিনেমার স্বার্থে চেহারা বারবার ভেঙে-গড়ে নিতে হয়। তাই শরীরচর্চার পাশাপাশি সঠিক খাদ্যাভ্যাস বজায় রাখেন রণবীর। শুনতে সহজ লাগলেও লোভনীয় খাবার থেকে দূরে থাকা কিন্তু ভীষণ কঠিন। সেই কঠিন কাজটাই সহজে করে ফেলেন তিনি। রণবীর জানিয়েছেন, সকালে উঠেই ওটস খান তিনি। ১৩০ গ্রাম ওটস, সঙ্গে ১৫ গ্রাম বাদাম, ৫ গ্রাম চকোলেট চিপস। এরপরই ইমিউনিটি বুস্টিং শটস এবং ডিটোক্স ড্রিঙ্কস খান রণবীর। কিছুক্ষণ পর প্রোবায়োটিক ড্রিঙ্ক, এবং শিলাজিৎ-অশ্বগন্ধার ডেট বলস খান তিনি। 
স্ত্রী দীপিকা পাড়ুকোনের মতোই খেতে ভালবাসেন রণবীর। দু'জনেরই প্রিয় খাবার পিৎজা। কখনও কখনও ডায়েট অমান্য করে পিৎজা খেয়েও ফেলেন। কিন্তু তারপরেই শরীরচর্চায় মন দেন। তাছাড়াও সিন্ধি কারি দিয়ে ভাত খেতেও পছন্দ করেন রণবীর। 
আরও পড়ুন: শীতের বিদায়ঘণ্টা এখনও বাজেনি! আগামী দু'দিন বৃষ্টির পর ফের নামবে পারদ 

আকর্ষণীয় খবর