আজকাল ওয়েবডেস্ক:‌ উপরের ছবিটি গত সোমবার হওয়া সদ্য আলোচিত বিয়ে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। সব্যসাচী মুখার্জির ডিজাইন পোশাক করেছিলেন নবদম্পতি। ধূসর গোলাপি রঙা জমিতে পুঁতি, মুক্তো আর রেশম সুতোয় ফুলেল ডিজাইন তুলে অনুষ্কার বিয়ের লেহেঙ্গা তৈরি করেছিলেন সব্যসাচী। মাথার গোলাপি ওড়নার জমিতে মুক্তো আর ফুলের পাড়। নববধূর লেহেঙ্গার সঙ্গে সামঞ্জস্য রেখে মুক্তো আর গোলাপি এবং লাল পাথরের গয়না পরেছিলেন অনুষ্কা। মাথায় একই ডিজাইনের টিকলি, টায়রা। বিরাটের জন্য হাতির দাঁতের রঙের সাদা শেরওয়ানি, কুর্তা, গলায় দুপাট্টা। শেরওয়ানিতে চিকন সুতোর কাজ। 
এবার দেখুন নিচের ছবিটি। বিয়ের পর একসঙ্গে হাসিমুখে নবদম্পতি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালের সব চেয়ে আলোচিত সেলিব্রিটি বিয়ে ছিল সেটা।

শাহিদ, মীরার বিয়ের পোশাকের সঙ্গে আপনি কি মিল পাচ্ছেন উপরের নবদম্পতির বিয়ের পোশাকের। মীরা বিয়েতে পরেছিলেন, হাল্কা গোলাপি রঙা লেহেঙ্গা। সোনালি–রুপোলি তার আর সোনালি পাথরে মীরার লেহেঙ্গা বুনেছিলেন ডিজাইনার অনামিকা খান্না। লেহেঙ্গার সঙ্গে মানিয়ে নবরত্ন নেকলেস পরেছিলেন মীরা। মাথায় হিরে–মুক্তোর টিকলি। দুটি ওড়না নিয়েছিলেন মীরা। একটি শাড়ির মতো গায়ে জড়িয়েছিলেন। একটি মাথায় পরেছিলেন। শাহিদের জন্য ক্রিম রঙা চিকন কাজের শেরওয়ানি এবং কুর্তা তৈরি করেছিলেন ডিজাইনার কুনাল রাওয়াল। 
কী দুটি ছবি মিলিয়ে দেখলে মনে হচ্ছে দুবছর আগের পোশাকের কপিক্যাট পরেই তাহলে বিয়েটা সারলেন এই সময়ের সব চেয়ে আলোচিত সেলেব কাপল্‌।  

উপরে বিরাট–অনুষ্কা। নিচে শাহিদ–মীরা।       ‌‌

জনপ্রিয়

Back To Top