আজকাল ওয়েবডেস্ক: ‌আর কিছুদিন পরই ভ্যালেন্টাইন্স ডে। আর এই দিনটার জন্যই অপেক্ষা করে রয়েছে প্রেমিক–প্রেমিকারা। তবে এখন ভালবাসার অর্থ একটু অন্যরকম। হাতে হাত ধরে রাস্তায় হাঁটা বা একদৃষ্টে ভালবাসার মানুষটার দিকে চেয়ে থাকার দিন শেষ। এখন একে–অপরের শরীরকে চেনাই হল এ যুগের ভালবাসার মূল আকর্ষণ। কিন্তু সাবধান! ‌এই ভ্যালেন্টাইন্স ডে–তে ভুলেও নিজের সঙ্গিনীর সঙ্গে ‘‌সেক্স’‌ করার কথা মুখেও আনবেন না। বরং অন্যরকমভাবে পালন করুন এই দিনটি। 
ভালবাসা এবং শারীরিক মিলন এই দু’‌টির মধ্যে পার্থক্য বিস্তর। প্রেমে পড়লেই ‘‌সেক্স’‌ করতে হবে সেটা সব ক্ষেত্রে খাটে না। অন্তত প্রেমের দিনে একটু চুটিয়ে প্রেমই করুন। ভ্যালেন্টাইন্স ডের আগেই রয়েছে রোজ ডে, প্রপোজ ডে, চকোলেট ডে, কিস ডে সহ অজস্র দিন। সেই দিনগুলিতে আপনি আপনার সঙ্গিনীকে এটা অনুভব করাতে পারেন আপনার কাছে তিনি কতটা ‘‌স্পেশাল’। গোটা ফেব্রুয়ারি মাস জুড়েই এখন প্রেমের দিন। আর এই দিনে নিজের সঙ্গীর জন্য যতটা সম্ভব সময় বার করে তাঁকে আরও ভাল করে জানার চেষ্টা করুন।

মিষ্টি ভালবাসার কাছে অনেক সময়ই শারীরিক চাহিদা হেরে যায়। ভ্যালেন্টাইনন্স ডে–কে সফল করার জন্য আপনার দরকার শুধু সময়, শক্তি এবং পকেটে টাকা। সপ্তাহের শুরুতেই নিজের প্রেমিকাকে সারপ্রাইজ দেওয়ার জন্য বিভিন্ন রকমের প্ল্যান করতে পারেন আপনি। লাল গোলাপ ও চকোলেট পাঠিয়ে প্রেমিকাকে হতবাক করে দিলে, তিনি কিন্তু কম খুশি হবেন না। তবে আগে থেকেই ভ্যালেন্টাইন্স ডে–র জন্য ডেটের পরিকল্পনা করে রাখুন। 
বিছানায় না কাটিয়ে একটা সুন্দর মুহূর্ত একসঙ্গে কাটান এই ভি ডে–তে। একটু অদ্ভুত শোনালেও, এটাই সত্যি। গোটা সপ্তাহই তো প্রেমকে কাছে পাওয়ার সময়, একে–অপরকে এই সময়েই ভাল করে বুঝে নিন। গোলাপ–চকোলেট–টেডি বিয়ার ও গভীর চুম্বন দিয়ে প্রেমিকাকে আরও কাছে টেনে নেওয়ার আনন্দটাই আলাদা। এর মাঝে যদি আপনি ‘‌সেক্স’‌–কে সঙ্গে নিয়ে আসেন, তবে আপনার গোটা ভ্যালেন্টাইন্স ডে সপ্তাহটাই বরবাদ হয়ে যাবে। তাই এইদিন নিজেকে একটু সামলে রাখবেন।       ‌  

 

 

 


‌‌

জনপ্রিয়

Back To Top