‌আজকাল ওয়েবডেস্ক:‌ একঘেয়ে যৌনজীবনে বৈচিত্র আনতে অনেক কিছুই তো করলেন। একঘেয়েমি কাটল কী?‌ নতুনত্বের চেষ্টা যাঁরা করেন তাঁদের জন্য থাকলো চারটি টিপস—
❏ ‌ট্রুথ অ্যান্ড ডেয়ার— এটা একটা জনপ্রিয় গেম। সঙ্গীকে বলুন ‘‌ট্রুথ’‌ অথবা ‘ডেয়ার’‌ কোনও একটা শব্দ বাছতে। ‘ট্রুথ’ বাছলে কোনও সেক্সি প্রশ্ন করতে হবে। আর ‘‌ডেয়ার’ বাছলে সঙ্গী যা কিছু করতে বলবে তাই আপনি করবেন। যা কিছু মানে কিন্তু সত্যিই যা খুশি করতে বলা যেতে পারে আপনাকে। সঙ্গী আর আপনি থাকলে, তাই খেলাটা একটু খোলামেলাই হবে। তাতে বাড়বে আকর্ষণ।
❏ তাস খেলা— তাস খেলা কখনও উত্তেজনা আনতে পারে না। তবে পরাজয় উত্তেজনা আনতে পারে। আরে, যিনি হারবেন তিনি একটি করে পোশাক খুলবেন। এভাবে একসময় ধাপে ধাপে সমস্ত পোশাক সরিয়ে ফেলতে পারলেইআপনার জিত। আর তারপরের বিষয়টি আপনারাই ভাবুন!‌ 
❏ চোর পুলিস খেলা— ছোট বেলায় আমরা অনেকেই খেলেছি। চারটি কাগজে চোর–পুলিস লিখে তা মিশিয়ে পছন্দ মতো তুলে নেওয়া। আর তা পাস করা। এই খেলাই আরও বন্যভাবে যৌন ফ্যান্টাসি বাড়াতে পারে। আপনি পার্টনারকে দিয়ে এমন কিছু করাতে চান, তিনি রাজি নন। কাগজে লিখে রাখুন। এরপর সেই কাগজে মিটিয়ে নিন আপনার সেক্স ফ্যান্টাসি। 
❏ লুকোচুরি খেলা— ঘরের নানা প্রান্তে লুকিয়ে রাখুন জিনসপত্র। তা খুঁজতে বলুন পার্টনারকে। দিন ক্লু। খুঁজে ফেললেই পুরস্কার। তিনি যা চাইবেন, তাই করবেন। আরে বাবা নিজের ফ্যান্টাসি মেটালেই হবে পার্টনারকেও তো সুযোগ দিতে হবে।
‌‌

জনপ্রিয়

Back To Top