আজকাল ওয়েবডেস্ক:‌ কেমন কাটবে নতুন বছর, দেখে নেওয়া যাক.‌.‌.‌
মেষ— আগামী বছর জীবনে আমূল পরিবর্তন এনে দেবে। বিয়ের সুযোগ আসবে। রাগ নিয়ন্ত্রণে রাখতে পারলে ভালো, নয়ত কাছের মানুষদের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। আয় ভাল হবে। নতুন চাকরির সুযোগ এবং পুরনো চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।
বৃষ— নতুন চাকরির সুযোগ আসবে। তবে পাশাপাশি কঠিন পরিস্থিতির মোকাবিলাও করতে হতে পারে। প্রেমের সম্পর্কে ভাঙন ধরতে পারে, তাই সচেতন থাকা জরুরি। বিয়ের করার ইচ্ছে থাকলে এই বছরটা খুবই ভাল। 
মিথুন— মানসিক এবং শারীরিক দিক দিয়ে অনেক বদল ঘটবে। কাজ নিয়ে মনযোগী হয়ে উঠবেন। পড়াশোনাতেও উন্নতি হতে পারে। সময় খারাপ গেলেও নিজেকে আইসোলেশনে রাখবেন না। আগামী বছর নিজের মধ্যে নতুন কিছু খুঁজে পাবেন। কাজের সূত্রে বিদেশ যাত্রার সুযোগ তৈরি হতে পারে। 
কর্কট— বিয়ে করার ইচ্ছে থাকলে এই বছরটা খুবই ভাল। পছন্দের মানুষকে খুঁজে পাবেন। ব্যবসার সঙ্গে জড়িত থাকলে বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশ যাত্রার সুযোগও তৈরি হতে পারে। পড়ুয়াদের পড়াশোনায় আরও মনযোগী হতে হবে। 
সিংহ— কাজের ফল পাবেন। তাই আরও মনোযোগী এবং সচেতন হতে হবে। আইনি লড়াইয়ে রায় আপনার পক্ষে যেতে পারে। আশঙ্কা–দুশ্চিন্তার সমস্যা থাকলে, এমন একজনের সঙ্গে আপনার পরিচয় ঘটবে, যিনি আপনাকে সাহায্য করবেন। আপনি বিবাহিত হলে এই বছরটা আপনার ভাল কাটবে। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়াবেন।
কন্যা— বছরের শুরুতে মানসিকভাবে একটু বিধ্বস্ত হয়ে পড়তে পারেন। তবে পরের দিকে চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ হাতে এলেই সব স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। নভেম্বর থেকে ডিসেম্বর ভালই কাটবে।
তুলা— একা ঘুরতে যেতে পারেন। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। কাছের মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে, তাই একটু সচেতন থাকা ভাল।
বৃশ্চিক— কর্মক্ষেত্রে মনযোগী হলে ফল পাবেন। ভাগ্যের ওপর ছেড়ে না দিয়ে কাজকে আরও গুরুত্ব দিন। বছরটা মহিলাদের ভাল কাটবে। প্রেমে পড়লে তা বহুদিন টিকবে।
ধনু—পুরুষদের জীবনে বড় ভূমিকা পালন করবেন মহিলারা। কর্মক্ষেত্রেও উন্নতি হবে। মহিলারাও নিজস্ব পরিসর থেকে বেরিয়ে এসে ভাল কাজ করবেন। পরিবার শুরু করতে চাইলে এই বছরটা তার জন্য খুবই ভাল। বেশি চিন্তাভাবনা করবেন না। যেমন চলছে, চলতে দিন। 
মকর— প্রেম হতে পারে। প্রেমিক/‌প্রেমিকার সঙ্গে ঘুরতে যেতে পারেন। সম্পর্কে থাকলে ভবিষ্যত নিয়ে ভাবুন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরির পরীক্ষা দিলে ভাল ফল আশা করতে পারেন। 
কুম্ভ— দেখাশোনা করে বিয়ের ক্ষেত্রে ভাল সঙ্গি পেতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিলেও লড়ে যাবেন। নতুন চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। মোটামুটি ভালই কাটবে আগামী বছর।
মীন— কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি হতে পারে। কাছের মানুষের সঙ্গে ঝামেলায় জড়াতেন পারেন। তাই দ্বন্দ্ব এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। ভাল খাবার খান।

জনপ্রিয়

Back To Top