Viral: চুলের যত্নে কোকাকোলা! দারুণ ফল পেয়ে উচ্ছ্বসিত ব্লগার, কেন সপ্তাহে অন্তত একবার ব্যবহার করবেন?

আজকাল ওয়েবডেস্ক: এযুগে মেয়েদের অন্যতম বড় সমস্যাই হল অতিরিক্ত চুল পড়া।

বাজারচলতি হাজারটা প্রোডাক্ট ব্যবহার করেও সহজ সমাধান কোনও কিছুতেই না পেয়ে, যথেষ্ট হতাশ অধিকাংশই। অন্যদিকে চুলের যত্ন নিতে বিশেষ তেল, রিঠা, মেহেন্দি, আমলকির রস কত কিছুই না ব্যবহার করেন সকলে। কিন্তু এই সকল কিছু ছেড়ে কোকাকোলা বেছে নিলেন এই বিদেশী ব্লগার। সেই ব্লগারের বক্তব্য, চুলের যত্নে কোকাকোলা ব্যবহার করে দুর্দান্ত ফল পেয়েছেন তিনি। কোকাকোলা দিয়ে চুল ধোয়ার ভিডিও তিনি শেয়ারও করেছেন। 
কিন্তু কেন কোকাকোলা ব্যবহার করতে বলছেন? কোকাকোলা হল একধরনের আ্যসিডিক সফট ড্রিঙ্কস। যার মধ্যে কার্বোনেটেড ওয়াটার, সুগার সিরাপ, ফসফরিক অ্যাসিড, ক্যাফেইন, এবং আর্টিফিশিয়াল ফুড কালার থাকে। তবে চুল বা স্ক্যাল্প পরিষ্কার করার কোনও উপাদান এর মধ্যে নেই। কোকাকোলার নিয়মিত ব্যবহারে আরও ঝলমলে হয়ে উঠবে চুল। পাতলা, প্রাণহীন চুল আরও ঘন করে তুলবে। চুলে ন্যাচারাল কালারও আসবে। নিয়মিত ব্যবহারের পর সেই ব্লগার সবকটি ফল পেয়ে স্বাভাবিকভাবেই তুমুল উচ্ছ্বসিত। 
কীভাবে ব্যবহার করবেন? একটি বড় পাত্রে সমস্ত চুল নিয়ে কোকাকোলা ঢেলে ধুয়ে নিয়ে হবে। ১০ থেকে ১৫ মিনিট রেখে তারপর শ্যাম্পু করে ফেলতে হবে। ব্লগারের সেই ভিডিওটি তুমুলভাবে ভাইরাল হয়েছে। কেউ কেউ কোকাকোলা দিয়ে চুল ধুয়ে খানিকটা উপকার পেয়েছেন বলেও দাবি করেছেন।

আকর্ষণীয় খবর