আজকাল ওয়েবডেস্ক:‌ হ্যাঁ ঠিকই শুনেছেন! পার্টিতে থ্রি ডি প্রোজেকশন, কলকাতায় প্রথমবার। কোল ইভেন্টস নামক শহরের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা তেমনই ব্যবস্থা করেছে। কি ভাবছেন? থ্রিডি প্রোজেকশন মানে চোখে কালো চশমা দিয়ে সিনেমা হলের মতো চুপ করে বসে থাকতে হবে? না, চোখের সামনে প্রযুক্তির দক্ষতায় তৈরি হবে এক মায়াবী দুনিয়া। যা আপনি খালি চোখেই দেখতে পাবেন, অনুভবও করতে পারবেন। সংস্থার তরফে সৌম্য কুন্ডু জানালেন, শুধু কলকাতায় নয়, এই ধরনের থ্রি ডি পার্টি সমগ্র পূর্ব ভারতেই প্রথম। সুদূর দুবাই থেকে এর কারিগরদের নিয়ে আসা হয়েছে। শুধু কী তাই? এর সাথে থাকছে ডিজে ফেলিক্স এর হিপহপ সঙ্গীতের মূর্ছনা যা আপনাকে এক অন্য জগতে নিয়ে যাবে।

 এছাড়াও থাকছে ডিজে শার্লি, এলইডি ড্যান্স ট্রুপস এবং ফায়ার ড্যান্স ট্রুপস এর মনমাতানো পারফরমেন্স। এতদূর পড়ে মনে হতেই পারে, এ সব কি আর মধ্যবিত্তের পক্ষে সম্ভব?‌ সম্ভব। এই অনুষ্ঠানের সাক্ষী থাকতে আপনাকে দিতে হবে মাত্র ৮৯৯ টাকা। 

 

সংস্থার আরেক কর্ণধার অঙ্কিতা মিত্র রক্ষিত জানালেন, ‘‌এইধরণের শো কলকাতায় নিয়ে আসার সময় আমাদের মাথায় প্রথমেই রাখতে হয়েছিল, শুধু উচ্চবিত্ত নয়, মধ্যবিত্ত রাও যাতে এই শো দেখতে আসতে পারেন, সেই জন্যেই এতকম এন্ট্রি ফি রাখা হয়েছে। তাছাড়া প্রত্যেক পরিবারেরর কাছে এই ধরনের অনুষ্ঠানে আসার সমস্যা হয়ে দাঁড়ায় বাড়ির কঁচিকাঁচারা।

সে কথা মাথায় রেখে এখানে রাখা হয়েছে আলাদা কিডস জোন। বড়দের জন্য থাকছে আয়োজন থাকছে মদ্যপানেরও?  মাত্র ৩০০০ টাকা খরচা করলেই আপনি ও আপনার সঙ্গীর জন্যে পেয়ে যাবেন অফুরন্ত আইএমএফএল, অফুরন্ত স্টার্টার ও সফট ড্রিংকস । 

তাই, পার্ক স্ট্রিটের চেনা পরিবেশ ছেড়ে একবার চলেই আসুন আর নতুন স্বাদের অভিজ্ঞতা নিয়ে আনন্দে কাটান বছরের শেষ কয়েকটা দিন। বিশদে জানতে চোখ রাখুন কোল ইভেন্টের ওয়েবসাইটে ও ফেসবুক পেজে ।

‌বিশদে জানতে ক্লিক করুন এই লিঙ্কে:‌ www.meraevents.com/event/santasy-3d?ucode=organizer

জনপ্রিয়

Back To Top