আজকাল ওয়েবডেস্ক: সিবিএসই বোর্ডের ‌দশম এবং দ্বাদশ শ্রেণির পরীক্ষাতে জয়জয়কার টেকনো ইন্ডিয়া গ্রুপ পাবলিক স্কুলের পড়ুয়াদের। বোর্ডের দুই পরীক্ষাতেই দারুণ ফল করেছে ছাত্রছাত্রীরা। রাজ্যের টেকনো ইন্ডিয়া পাবলিক স্কুলের সবকটি শাখার ফলই অত্যন্ত ভাল। ৯০%–এর ওপর নম্বর পেয়েছে অধিকাংশ পড়ুয়া। বিশেষভাবে উল্লেখ করতে হয় বোলপুর এবং হুগলি শাখার কথা। দু’‌টি স্কুল মিলিয়ে তিনজন ৯৯% বা তার বেশি নম্বর পেয়েছে। দ্বাদশ স্তরে হুগলি টেকনোর শুভশ্রী রক্ষিত পেয়েছে ৯৯.‌২%। রাজ্যে প্রথম হয়েছে সে। ভবিষ্যতে ইংরেজির অধ্যাপক হওয়ার ইচ্ছে আছে তার। জানায়, স্কুলের শিক্ষকদের উৎসাহ ছিল বলেই এই ফল সম্ভব হয়েছে। 
দশম স্তরের পরীক্ষায় চুঁচুড়া লাইব্রেরি রোডের অভিরূপ দেব ৯৯% নম্বর পেয়ে স্কুলের মধ্যে প্রথম হয়েছে। ইংরেজি, অঙ্ক ও সোশ্যাল সায়েন্সে ১০০য় ১০০ পেয়েছে অভিরূপ। ৯৯% পেয়েছে বোলপুর শাখার শুভম বিশ্বাসও। সাফল্যের সব কৃতিত্বই সে দিয়েছে টেকনো ইন্ডিয়া পাবলিক স্কুলকে। জানিয়েছে, ভবিষ্যতের ভিত গড়ে দিয়েছেন শিক্ষকেরা। গবেষক হওয়ার ইচ্ছে শুভমের।  
টেকনো ইন্ডিয়া গ্রুপের উত্তর ও দক্ষিণবঙ্গের সব স্কুলের ফলাফলই নজরকাড়া। দ্বাদশ স্তরে শিলিগুড়ির স্কুলে ভাল ফল করেছে অগ্নিভ গুহঠাকুরতা, অনমিত্র মজুমদার, সোহম মণ্ডল, উৎসা রায়, এদিকে হুগলির অহনা ব্যানার্জি, কৌশিক সাহা, সাগ্নিক ঘোষ। প্রত্যেকেই ৯৬% বা তার বেশি পেয়েছে। দশম স্তরে নজর কেড়েছে হুগলির অনিবার্ণ মাইতি, শিঞ্জন দাস, বোলপুরের ধ্রুব সিনহা, অয়ন্তিকা রক্ষিত। প্রত্যেকেই ৯৮%–এর ওপরে পেয়েছে। সকল ছাত্রছাত্রীদের অভিনন্দন জানিয়েছেন টেকনো ইন্ডিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সত্যম রায়চৌধুরি।
 

জনপ্রিয়

Back To Top