কর্মী-সমর্থকদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে! আদালতের দ্বারস্থ হতে চান শুভেন্দু অধিকারী  

আজকাল ওয়েবডেস্ক: নির্বাচনে তৃণমূলের কাছে হেরে যাওয়ার পর বিজেপি-র তরফে সবথেকে বেশি সক্রিয়তা লক্ষ করা গেছে শুভেন্দু অধিকারীর। বিরোধী দলনেতার দায়িত্ব পালনে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। বার বার দিল্লি যাচ্ছেন, আবার বিভিন্ন ইস্যুতে মমতার সরকারকে আক্রমণ করছেন। এবার বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ তুলেছেন শুভেন্দু। এই নিয়ে রাজ্য পুলিশের এসপি এবং আইসিদের দুষে জনস্বার্থ মামলা করতে চলেছেন তিনি। 
শোনা যাচ্ছে, মামলা করতে ইতিমধ্যেই কিছু আইনজীবীর সঙ্গে আলোচনা সেরে নিয়েছেন শুভেন্দু। রবিবার রাজ্যপালের সঙ্গে দেখা করে বিরোধী দলনেতা বলেন, বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে জেলবন্দি করা হচ্ছে। জগদীপ ধনখড়কে তিনি এও বলেন, নির্বাচন পরবর্তী এমন হিংসা বাংলায় আগে কখনও হয়নি। প্রায় একই সুরে রাজ্যপাল দু’দিন আগে বলেন, বাংলার ভোট পরবর্তী এই হিংসা স্বাধীনতার পর প্রথম। ধনখড়ের সঙ্গে দেখা করা পরেই দিল্লিতে চলে যান শুভেন্দু।
নন্দীগ্রামে নির্বাচনের ফলাফল নিয়ে সন্দেহ প্রকাশ করে মমতা ব্যানার্জি আদালতে যাওয়ার কথা বলেন। সে সময় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এ নিয়ে তখন বলেছিলেন, ‘আদালতে বিচার চাওয়ার অধিকার সবারই আছে। আমরাও বেশ কয়েকটি ইস্যু নিয়ে আদালতে যাব।’ বোঝাই যাচ্ছে, দিলীপ তখন ফাঁকা আওয়াজ করেননি।