Mamata Banerjee: ‌মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়া আগন্তুকের ৭ দিনের পুলিশ হেফাজত 

আজকাল ওয়েবডেস্ক:‌ মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে প্রায় ৭ ঘণ্টা ঘাপটি মেরে ছিল আগন্তুক।

জানা গেছে আগন্তুক হাফিজুল মোল্লা মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকেছিলেন শনিবার রাত দেড়টা নাগাদ। ধরা পড়েন রবিবার সকাল সাড়ে আটটায়। মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরাই সকালে তাঁকে দেখতে পেয়ে কালীঘাট থানার হাতে তুলে দেন। এই ঘটনার পর মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়েছে। এতদিন সাদা পোশাকের পুলিশ–সহ ৭০ জন পুলিশকর্মী মোতায়েন থাকত মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে। এবার থেকে আরও ১৮ জন কনস্টেবলকে মোতায়েন করা হবে ওই বাসভবন চত্বরে। বসানো হবে তিনটে পুলিশ পিকেট। 
এদিকে, সোমবার আলিপুর আদালতে হাজির করানো হয় মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়া আগন্তুক হাফিজুল মোল্লাকে। কলকাতা পুলিশের আবেদনের ভিত্তিতে হাফিজুলকে সাতদিন অর্থাৎ ১১ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। মুখ্য সরকারি আইনজীবী সৌরীন ঘোষাল বলেন, ‘কী উদ্দেশ্য নিয়ে ওই ব্যক্তি মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিলেন, তা খতিয়ে দেখতে হবে। এর পিছনে কোনও বড় অপরাধের ছক ছিল কি না এবং কোনও বড় মাথা আছে কি না, তা–ও দেখা হবে।’‌ 
এটা ঘটনা, মুখ্যমন্ত্রীর বাড়ি ঘিরে সারা রাত পুলিশের সজাগ থাকার কথা। তারপরেও কীভাবে কর্তব্যরত পুলিশকর্মীদের নজর এড়িয়ে হাফিজুল মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। গোটা ঘটনায় বিরক্ত মুখ্যমন্ত্রীও। 

আরও পড়ুন:‌ অনেকটাই কমল দৈনিক সংক্রমণ, চিন্তা বাড়াচ্ছে কলকাতা ও উত্তর ২৪ পরগনা 


আকর্ষণীয় খবর