এবার অনলাইনেই পেতে পারেন গাড়ির জন্য চালক, সৌজন্যে ‘‌ড্রাইভার্স ফর মি’‌

আজকাল ওয়েবডেস্ক:‌ নিজের গাড়ি রয়েছে। কিন্তু চালাতে জানেন না বলে বেরোতে পারছেন না। এদিকে চালকও নেই। করোনার সময়ে ভরসা নেই অন্যকোথাও। এবার এই সমস্যারই সমাধান নিয়ে এল ‘‌ড্রাইভার্স ফর মি’। যেখানে ব্যবহারকারী ব্যক্তিগত হোক বা বাণিজ্যিক, যেকোনও গাড়ির জন্যই অনলাইনে চালক বুকিং করতে পারবেন। আইওএস, অ্যান্ড্রয়েড এবং ওয়েব এই তিন ভার্সনের মাধ্যমেই অনলাইন বুকিং সম্ভব। 
সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে ২০ হাজার ব্যবহারকারী যুক্ত হয়েছেন ‘‌ড্রাইভার্স ফর মি’–র সঙ্গে। রয়েছেন ৭৫০ জনেরও বেশি চালক। আর ভাড়া ঘণ্টাপ্রতি ৪৯ টাকা। এছাড়া ড্রাইভারদের ট্র্যাক করতে পারবেন ব্যবহারকারীরা। শুধু তাই নয়, করোনা সম্পর্কিত সমস্ত সতর্কীকরণ মানার উপরও জোর দেওয়া হয় সংস্থার তরফে। এছাড়া চালকদের ব্যাপারে সমস্ত তথ্য খতিয়ে দেখে তবেই তাঁদের নিযুক্ত করা হয়। আপাতত কলকাতা এবং সংলগ্ন এলাকায় পরিষেবা দিলেও আগামিদিনে দিল্লি–মুম্বইয়ের মতো শহরেও পা রাখতে চায় ‘‌ড্রাইভার্স ফর মি’।
রাজর্ষি নাগ, পরমার্থ সাহা, প্রচতোষ মিত্র, রনিত রায়, রাজর্ষি বসু–এই পাঁচজনে মিলেই তৈরি করেছেন এই ‘‌ড্রাইভার্স ফর মি’। সংস্থার ওয়েবসাইট অ্যাড্রেস– www.drivers4me.com। অ্যাপ লিঙ্ক– http://www.drivers4me.com/download
 

আকর্ষনীয় খবর