কলকাতায় ফিরল স্টোনম্যান আতঙ্ক, থেঁতলে দেওয়া হল মাথা, পাশে পড়ে রক্তমাখা পাথর!

আজকাল ওয়েবডেস্ক: রাতের অন্ধকারে থেঁতলে দেওয়া হল যুবকের মাথা। রাজ্যে ফিরল স্টোনম্যান আতঙ্ক। ঘটনাস্থলে রক্তমাখা পাথরের খোঁজ মিলেছে। আর তার ফলেই স্টোনম্যান আতঙ্ক গ্রাস করছে ইতিমধ্যেই দুষ্কৃতীদের খোঁজে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার বিকে পাল অ্যাভিনিউতে।

জানা গিয়েছে, জগৎপ্রকাশ নামে এক যুবক রাস্তার ধারে খাটিয়ায় ঘুমোতেন তিনি। পেশায় হোটেল কর্মী তিনি। কিছুটা দূরে ছিলেন তাঁর বাবাও। অভিযোগ রাতে কেউ এসে তাঁর মাথা থেতলে দেয় কেউ বা কারা। সেই সময় কোনও চিৎকার শুনতে পাননি তাঁর বাবা। সকালে উঠে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আঁতকে ওঠেন তিনি। এরপরই আশেপাশের লোকেদের ডেকে আনেন। খবর যায় পুলিশের কাছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে জোড়াবাগান থানার পুলিশ। গুরুতর আঘাত নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন জগৎপ্রকাশ।

১৯৮৯ সালের জুন মাসে বড় বড় পাথর দিয়ে একের পর এক ভয়ঙ্কর খুন করে চলে দুষ্কৃতী। ৬ মাসে ১২ জনকে খুন করা হয়। আতঙ্কে কেঁপে উঠেছিল গোটা শহর। পুলিশের অনুমান ছিল অত্যন্ত ভারী পাথর দিয়ে মাথায় আঘাত করা হত। মুম্বইতেও এরকম ঘটনা দেখা গিয়েছিল। আর এবার সেই ধরনের ঘটনা সামনে আসায় ফের আতঙ্কিত শহরবাসী।