আজকালের প্রতিবেদন
রাজ্যে করোনায় সুস্থতার হার ৮৬.‌৪০ শতাংশ। রবিবার স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে জানানো হয় গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩,০৫৪ জন। রাজ্যে এখনও পর্যন্ত মোট সুস্থ হওয়ার সংখ্যা ১,৭৫,১৩৯ জন।
এদিকে করোনায় আক্রান্ত হয়েছেন তৃণমূল সাংসদ শান্তা ছেত্রি। ফেসবুক পোস্টে তিনি নিজেই এই কথা জানিয়েছেন। দার্জিলিং জেলা হাসপাতালে  লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠিয়েছিলেন। এদিন সাংসদের দিল্লি যাওয়ার কথা ছিল। তার আগেই করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্ত বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। লোকসভার অধিবেশনে যোগ দিতে শনিবার তিনি দিল্লি যান। সেখানে করোনা পরীক্ষা করান। রাতেই জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি দিল্লির নর্থ অ্যাভিনিউ–এর ফ্ল্যাটে রয়েছেন।
করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল চন্দ্রকোনার সিপিএম নেতা সুধাংশু বেরার (৮৫)। ১৯৬৪ সাল থেকে তিনি পার্টির সদস্য। বেশ কিছু উপসর্গ নিয়ে কয়েকদিন আগে তাঁকে শালবনি কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে সেখানেই তিনি মারা যান।
বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩,২১৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ২,০২,৭০৮ জন। বর্তমানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৩,৬২৪ জন। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের। এর মধ্যে কলকাতা ১২, উত্তর ২৪ পরগনার ১৩ জন রয়েছেন। রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩,৯৪৫ জন।  এদিন নতুন আক্রান্তদের মধ্যে কলকাতা ৫৪১, উত্তর ২৪ পরগনা ৫২৭, হাওড়া ১৭২, হুগলি ২০৯ জন–‌সহ বাকি সব জেলাতেই বেড়েছে করোনার সংক্রমণ। 

জনপ্রিয়

Back To Top