Death: থেমে গেল গানের ইন্দ্রধনু, মঙ্গল–সন্ধ্যায় চলে গেলেন সন্ধ্যা মুখোপাধ্যায়

আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা জয় করেছিলেন হেলায়।

কিন্তু শেষ পর্যন্ত আর লড়াইটা জিততে পারলেন না গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। আজ, মঙ্গলবার সন্ধ্যাতেই থামল গানের ইন্দ্রধনু। বাইপাসের ধারে বেসরকারি এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯০ বছর। খবর টুইট করে জানিয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন।
জানা গিয়েছে, কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। তার জেরেই মৃত্যু। পরিবারের সদস্যরা ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন হাসপাতালে। আগামী কাল দুপুর ১২টার সময় দেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্র সদনে। সেখান থেকে কেওড়াতলা শ্মশানে নিয়ে যাওয়া হবে। সেখানে রাজ্যের সর্বোচ্চ সম্মান গান স্যালুট দেওয়ার পর হবে শেষকৃত। একথা জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বৃহস্পতিবার উত্তরবঙ্গ সফর সেরে ফেরার কথা ছিল তাঁর। সফরে কাটছাঁট করে আগামীকালই ফিরছেন তিনি। তার পরেই বিকেল পাঁচটায় হবে শেষকৃত্য।

 

 

 

Sandhya Mukhopadhyay: শুধু সঙ্গীত নয়, দেশভাগের সময় গণ আন্দোলনেও সন্ধ্যা মুখোপাধ্যায়ের অজস্র অবদান
২৬ জানুয়ারি সন্ধেবেলা আচমকা অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা মুখোপাধ্যায়। জানা গিয়েছে, শৌচালয়ে পড়ে গিয়ে চোট পান। পরের দিন গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিল্পীকে। সেখানে উডবার্ন বিভাগে ভর্তি করা হয়। জানা গিয়েছিল, ফুসফুসে সংক্রমণ হয়েছে তাঁর। এর পর পরীক্ষা করে কোভিড ধরা পড়ে। তার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়, বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে তাঁকে।
তখন থেকে বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কোভিড থেকে সেরে উঠেছিলেন। তবে ফুসফুসে সংক্রমণ ভোগাচ্ছিল। আজ সকাল থেকেই তাঁর শরীর ক্রমশ খারাপ হতে থাকে। রক্তচাপ কমতে থাকে। ভোগাচ্ছিল পেটের যন্ত্রণা। আইসিইউ–তে নিয়ে যাওয়া হয় তাঁকে। শেষরক্ষা হল না।  

 

Deeply mourned by the sad demise of the legendary figure of the arena of music #sandhyamukherjee .

May her soul rest in peace.

Would have been better,had she not been insulted by @BJP4India Govt at her fag end of life.

She will live in our heart forever.

— DR SANTANU SEN (@SantanuSenMP) February 15, 2022

আকর্ষণীয় খবর