আজকাল ওয়েবডেস্ক:‌ নির্বাচনী প্রচারে নরেন্দ্র মোদি এসেছেন উত্তরবঙ্গে, বুনিয়াদপুরে। রাজ্যে বাকি থাকছে আরও চার দফা ভোটগ্রহণ। এই বাকি দফাগুলিতে প্রচারে ঝড় তুলতে চাইছে বঙ্গ বিজেপি। এবার কলকাতায় একটি মেগা রোড শো–এর পরিকল্পনা করেছে ৬ নম্বর মুরলিধর সেন লেন। ইতিমধ্যেই সেই দাবি পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে।
কলকাতায় ভোট একেবারে শেষ দফায়। ১৯ মে রাজ্যে সপ্তম দফায় ভোটগ্রহণ ৯টি লোকসভা কেন্দ্রে। কলকাতা উত্তর–দক্ষিণ কেন্দ্র ছাড়াও রয়েছে সংলগ্ন এলাকার যাদবপুর, দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর, ডায়মন্ডহারবার এবং মথুরাপুরের ভোটগ্রহণ ওই দফায়। বাংলাকে পাখির চোখ করা কেন্দ্রীয় বিজেপিও চাইছে নরেন্দ্র মোদি আরও সভা করুন। কিন্তু বাংলার নেতাদের ইচ্ছা, শুধু সভা নয়, কলকাতা নরেন্দ্র মোদির একটি রোড শো হোক। আপাতত এই দোটানা থাকলেও চিঠি পৌঁছে গিয়েছে রোড–শো করার বিষয়েই। 
কলকাতায় শেষ দফায় নির্বাচন হলেও প্রথম দফার আগেই ব্রিগেডে সমাবেশ করেছেন প্রধানমন্ত্রী। এবার শেষ দফার আগে কলকাতায় একটি রোড শো করলে তাতে কর্মী, সমর্থকদের মধ্যে উৎসাহ আরও বাড়বে বলে মনে করছেন গেরুয়া শিবির। ইতিমধ্যেই রোড শো-এর পরিকল্পনা কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জানানো হয়েছে বলে বিজেপি সূত্রের খবর।
বিজেপি রাজ্যে দপ্তর সূত্রের খবর, শুধু নরেন্দ্র মোদি নয়, সভাপতি অমিত শাহকেও শেষ দফার ভোটে কলকাতায় আসার আবেদন জানানো হয়েছে। ইতিমধ্যেই বিজেপি নেতা মুকুল রায় প্রধানমন্ত্রীকে বাংলা থেকে ভোট লড়ার আহ্বান জানিয়ে নতুন জল্পনা তৈরি করেছেন। এবার মোদি–শাহদের রোড–শো করার পরিকল্পনা করা হচ্ছে। 

জনপ্রিয়

Back To Top