Mithun Chakraborty: পঞ্চায়েত ভোটে দলীয় কর্মীদের চাঙ্গা করতে কলকাতায় মিঠুন চক্রবর্তী

‌‌আজকাল ওয়েবডেস্ক:‌ বিজেপির রাষ্ট্রীয় কর্মসমিতির সদস্য ও অভিনেতা মহাগুরু মিঠুন চক্রবর্তীকে সামনে রেখেই আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ঝাঁপাতে চলেছে বঙ্গ বিজেপি।

বিজেপির লক্ষ্য ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে (জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েত) যত বেশি সংখ্যক আসন জেতা। আর মিঠুনকে সামনে রেখেই ভোট প্রচার শুরু করতে চলেছে বিজেপি। আগামী এক সপ্তাহ ধরে বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া, বর্ধমান জেলায় দলের হয়ে একাধিক কর্মসূচিতে যোগ দেবেন মিঠুন। মূলত পঞ্চায়েত ভোটের আগে দলের সংগঠন শক্তিশালী করতে, দলীয় কর্মীদের মনোবল বাড়াতে, তাদের উজ্জীবিত করার কাজে ‘‌ভোকাল টনিক’‌ দেবেন মিঠুন। আর তারই অংশ হিসেবে মঙ্গলবার কলকাতায় এলেন মিঠুন চক্রবর্তী। 
দলীয় সূত্রে খবর, ২৩ তারিখ থেকে ২৭ তারিখ পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় পঞ্চায়েত ভোট উপলক্ষ্যে দলের কর্মী সভায় যোগ দেবেন তিনি। ২৩ তারিখ তিনি পুরুলিয়ায় যাবেন। ২৪ তারিখ বাঁকুড়ায়, ২৫ তারিখ বিষ্ণুপুর, ২৬ তারিখ আসানসোল ও শেষ দিন ২৭ তারিখ বোলপুরে থাকবেন তিনি। মিঠুনের সঙ্গে থাকবেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ শীর্ষ নেতারাও। জানা গেছে, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশেই পঞ্চায়েত ভোটের আগে দলের সাংগঠনিক কাজে যোগ দিচ্ছেন মিঠুন। কলকাতায় পা দিয়ে মিঠুন জানান, ‘‌দলের কেন্দ্রীয় সভাপতির নির্দেশেই কলকাতা এসেছি।’‌  বিমানবন্দর থেকে মিঠুন সোজা চলে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সল্টলেকের বাড়িতে। 

আরও পড়ুন:‌ ‘‌দৃশ্যম পার্ট ২’‌ এর সাফল্যের মধ্যেই ঘোষণা ‘‌দৃশ্যম ৩’‌–এর, মূল চরিত্রে অজয় দেবগণ, এবার বিপরীতে কে?

 

আকর্ষণীয় খবর