আজকাল ওয়েবডেস্ক: কোনওভাবেই কলেজে ভর্তির নামে তোলাবাজি বরদাস্ত করা যাবে না। কালীঘাটে শিক্ষামন্ত্রী এবং কয়েকজন মন্ত্রীদের সঙ্গে বৈঠক করে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সোমবার কালীঘাটের বৈঠকের পর আশুতোষ কলেজে হঠাৎ পরিদর্শনে যান তিনি। সেখানে গিয়ে ছাত্রছাত্রীদের ভর্তি প্রক্রিয়া খতিয়ে দেখেন। ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলেন।


সাংবাদিকদের মুখ্যমন্ত্রী জানান, নিজের কলেজ বলে পরিদর্শনে এসেছি। ভর্তিতে যাতে কেউ বাধা না পায় সেটা দেখা ছাত্র সংসদের কাজ। এখানে কোনওরকম অভিযোগ পাইনি। অনলাইনে ভর্তিতে কোনও অভিযোগ নেই। তবে যেখানে তোলাবাজি হচ্ছে সেখানে কড়া পদক্ষেপ করবে সরকার। ছাত্রছাত্রীরা আমাদের ভবিষ্যৎ। মেধার ভিত্তিতে তাঁরা ভর্তি হোন এটাই আমি চাই। অনেক দুঃস্থ ছাত্র টাকা দি্যে পড়তে পারে না।

তাঁদের পড়ার সুযোগ করে দিতে হবে। ছাত্র ইউনিয়নের সদস্যদের অনুরোধ করেন, ছাত্রছাত্রীদের ভর্তিতে সহযোগিতা করার। কারণ তিনি যখন ছাত্র রাজনীতি করতেন তখন ছাত্রছাত্রীদের সহযোগিতা করতেন। এটাই ছাত্র সংসদ বা ছাত্র সংগঠনের কাজ। মানবিক হয়ে কাজ করার আবেদন জানিয়েছেন। 
এর আগেও মুখ্যমন্ত্রী কলেজে ভর্তি প্রক্রিয়ায় তোলাবাজির অভিযোগ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। পুলিশ কমিশনারকে এই নিয়ে কড়া পদক্ষেপ করতে বলেছিলেন তিনি। 

জনপ্রিয়

Back To Top