আজকাল ওয়েবডেস্ক:‌ ফের মা উড়ালপুলে পথ দুর্ঘটনা। উড়ালপুল থেকে নীচে পড়ে মৃত্যু হল বাইক আরোহীর। শনিবার রাতে রেলিং টপকে উড়ালপুর থেকে ছিটকে পড়ে মৃত্যু হল ওই বাইক চালকের। গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে উড়ালপুলের নীচে পড়েন কমলেশ সিং বলে অভিযোগ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তীব্র আওয়াজে কেঁপে ওঠে মা উড়ালপুল। 
স্থানীয় সূত্রে খবর, পার্ক সার্কাসের ৪ নম্বর ব্রিজের দিক থেকে পিটিএসের দিকে মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন কমল সিং নামে ওই ব্যক্তি। রাত ১০টা নাগাদ উড়ালপুলের এজেসি বসু রোড ক্রসিংয়ে রেলিং টপকে উড়ালপুর থেকে মোটরবাইক–সহ ছিটকে পড়ে পড়েন তিনি। তপসিয়া থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই দুর্ঘটনা ঘটে। দুরন্ত গতিতে ছুটে আসা একটি গাড়ি ধাক্কা মারে মোটরবাইকে৷ তখন নিয়ন্ত্রণ হারিয়ে তীব্র গতিতে উড়ালপুলের রেলিংয়ে ধাক্কা মারে মোটরবাইকটি। তারপর উড়ালপুলের রেলিং টপকে নীচে পড়ে যান মোটরবাইক চালক৷ ক্ষতবিক্ষত অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
পুলিশ সূত্রে খবর, পুলিশ রক্তাক্ত অবস্থায় দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইক চালককে উদ্ধার করে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে নিয়ে যায়। যদিও তাঁকে প্রাণে বাঁচানো সম্ভব হয়নি। কর্তব্যরত চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। মৃত ব্যক্তির কাছে বেশ কিছু নথি উদ্ধার করা হয়েছে। যা থেকে জানা গিয়েছে, মৃতের নাম কমলেশ সিং। বয়স ৩০ থেকে ৩২ বছর। বাড়ি খিদিরপুর এলাকায়। তাঁর মাথায় সাদা রঙের হেলমেট ছিল। পেছন থেকে মোটরবাইকটিকে ধাক্কা মেরেছিল দ্রুত গতিতে আসা একটি চার চাকা গাড়ি। সেকারণে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুরের রেলিং টপকে নীচে গিয়ে পড়ে। ঘাতক গাড়িটি ফেরার।

জনপ্রিয়

Back To Top