Nupur Sharma: ‌একাধিকবার হাজিরা এড়িয়েছেন, নূপুর শর্মার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করল কলকাতা পুলিশ 

আজকাল ওয়েবডেস্ক:‌ পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জের।

নূপুর শর্মাকে নারকেলডাঙা ও আমহার্স্ট স্ট্রিট থানা অন্তত দু’বার তলব করেছিল। কিন্তু তিনি জেরা এড়িয়ে যান। এবার বহিষ্কৃত বিজেপি নেত্রীর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করল কলকাতা পুলিশ। 
পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে নূপুর শর্মার বিরুদ্ধে নারকেলডাঙা থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। তার ভিত্তিতে জুন মাসে তাঁকে হাজিরার জন্য সমন পাঠানো হয়। কিন্তু নূপুর শর্মা নিরাপত্তা ইস্যু তুলে চার সপ্তাহ সময় চান। চার সপ্তাহ বাদে ফের সমন পাঠানো হয় তাঁকে। কিন্তু এবারেও তিনি হাজিরা এড়িয়ে যান। একইভাবে আমহার্স্ট স্ট্রিট থানাও বার দু’য়েক তলব করে বহিষ্কৃত বিজেপি নেত্রীকে। সেই হাজিরাও এড়ান তিনি। তাই এবার লুকআউট নোটিস জারি করল কলকাতা পুলিশ। 
কলকাতা পুলিশ সূত্রে খবর, শুধু কলকাতার বিভিন্ন থানায় অন্তত দশটি মামলা দায়ের হয়েছে বহিষ্কৃত বিজেপি নেত্রীর বিরুদ্ধে। সেই মামলাগুলির তদন্তের জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সেকারণেই তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে। এমনকি পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে নূপুরের বিরুদ্ধে পূর্ব মেদিনীপুরের কাঁথি থানায় একটি এফআইআর দায়ের করেছিলেন তৃণমূলের রাজ্যের সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক তথা আইনজীবী আবু সোহেল। নূপুরকে দ্রুত গ্রেপ্তার করা না হলে সুপ্রিম কোর্টে আবেদন করার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। 

 

আরও পড়ুন:‌ রক্ষকই ভক্ষক!‌ মাওবাদীদের নামে হুমকি দিয়ে টাকা আদায় খোদ পুলিশের

আকর্ষণীয় খবর