আজকাল ওয়েবডেস্ক:‌ বিহারের এক কুখ্যাত গ্যাংস্টারকে কলকাতা থেকে গ্রেপ্তার করল উত্তর বন্দর থানার পুলিশ। ধৃতের নাম সুনীল কুমার। বুধবার রাতে তাকে স্ট্র‌্যান্ড রোডের একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানিয়েছে, গত ৫–৬ মাস ধরেই সুনীল স্ট্র‌্যান্ড রোডের ওই বাড়িতে গা ঢাকা দিয়েছিল। পুলিশের কাছে গোপন সূত্রে খবর পৌঁছায়, এই এলাকায় এমন একজন দুষ্কৃতী লুকিয়ে রয়েছে, যার মাওবাদীদের সঙ্গে যোগাযোগ রয়েছে। সেই সূত্র ধরেই হানা দিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
তবে তাকে জেরা করে আরও অনেক তথ্য পেয়েছে পুলিশ। বিহারের লাখিসরাই জেলার বাসিন্দা সুনীলের শুধু যে মাওবাদী যোগ ছিল তাই নয়, সে বিহারের কুখ্যাত দুষ্কৃতী। কয়েক ডজন খুন, অপহরণ, ডাকাতি, পুলিশকে খুনের চেষ্টার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। দীর্ঘদিন ধরেই বিহার পুলিশের ওয়ান্টেড তালিকায় রয়েছে সুনীল। 
বিহারের লাখিসরাই জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে কলকাতা পুলিশ। বিহার পুলিশের একটি দল কলকাতায় এসে পৌঁছেছে। সুনীলকে আজ আদালতে তোলা হবে।
কলকাতায় কাদের সাহায্যে এবং কী কারণে সুনীল গা ঢাকা দিয়েছিল, কলকাতার কোনও দুষ্কৃতী দলের সঙ্গে তার যোগাযোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

জনপ্রিয়

Back To Top