আজকাল ওয়েবডেস্ক:‌ বুধবার সাতসকালে শিয়ালদহ–সোনারপুর লোকালে আগুন আতঙ্ক। ট্রেনের প্রথম কামরা থেকে গলগল করে ধোঁয়া বেরোতে শুরু করে। যার জেরে ছড়ায় তীব্র চাঞ্চল্য। শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত হয় ট্রেন চলাচল।
অন্যান্য কর্মব্যস্ত দিনের মতো বুধবার সকালেও দক্ষিণ শাখার এই লোকালে ছিল ভিড়। তারই মধ্যে ট্রেনটি পার্ক সাকার্স স্টেশন পৌঁছানোর পর প্রথম কামরা থেকে হঠাৎ ধোঁয়া বেরোতে দেখেন যাত্রীরা। আতঙ্কিত হয়ে অনেকেই সেই সময় ট্রেন থেকে নেমে পড়েন। প্রায় ২২ মিনিট সেখানে দাঁড়িয়ে থাকে সোনারপুর লোকালটি। এরপর ওই অবস্থাতেই বালিগঞ্জ স্টেশন পর্যন্ত ট্রেনটিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৪ নম্বর প্ল্যাটফর্মে রাখা হয় ওই ট্রেনটিকে। সেখানেই যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। অফিস টাইমে এমন ঘটনা ঘটায় চূড়ান্ত নাজেহাল পরিস্থিতি নিত্যযাত্রীদের। যার জেরে বেশ কিছুক্ষণ শিয়ালদহ দক্ষিণ শাখায় রেল পরিষেবা ব্যাহত হয়। 
ঠিক কীভাবে প্রথম কামরায় আগুন লাগল, কেনই বা এত বেশি পরিমাণে ধোঁয়া বেরোতে লাগল, সেই কারণ এখনও স্পষ্ট নয়। খবর দেওয়া হয় পূর্ব রেল কর্তৃপক্ষকে। বালিগঞ্জ স্টেশনেই রেলকর্মীরা ট্রেনটিকে পরীক্ষা করছেন। প্রয়োজনে মেরামতিও করা হবে। তবে রেলকর্মীদের প্রাথমিক ধারণা, ব্রেক বাইন্ডিংয়ের সমস্যায় জন্যই হয়তো এই ঘটনা ঘটেছে। 

জনপ্রিয়

Back To Top