Dev: গরুপাচার কাণ্ডে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ! সিবিআই দপ্তর থেকে হাসিমুখে বেরিয়ে কী বললেন দেব?

আজকাল ওয়েবডেস্ক: নির্দেশ অনুযায়ী সকাল ১১টায় নিজাম প্যালেসে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের দপ্তরে হাজির হয়েছিলেন তৃণমূলের সাংসদ-তারকা দীপক অধিকারী ওরফে দেব।

সেখান থেকে হাসিমুখে বেরোলেন বিকেল ৪টেয়। টানা ৫ ঘণ্টা ধরে দেবকে জিজ্ঞাসাবাদ করেন আধিকারিকরা। বিকেলবেলায় দপ্তর থেকে হাসিমুখেই বেরোতে দেখা যায় দেবকে। তাঁর হাসিমুখ দেখেই স্বস্তিতে ভক্তরা। 
গরুপাচার কাণ্ডে গত বুধবার ১৫ ফেব্রুয়ারি সিবিআই দপ্তরে দেবকে হাজিরার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। সেই অনুযায়ী সকালে সময় মতো পৌঁছে গিয়েছিলেন তিনি। সিবিআই সূত্রে খবর, গরুপাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠে আসে দেবের নাম। ২ বছর এনামুল কারাবন্দি ছিলেন। এরপর জানুয়ারি মাসে তাঁকে জামিন দেয় সুপ্রিম কোর্ট। তাছাড়াও একাধিক ব্যক্তির বয়ানেও উঠে আসে দেবের নাম। জিজ্ঞাসাবাদের পর সংবাদমাধ্যমের সামনে দেব বলেন, 'এনামুল হককে আমি চিনি না। তাঁর সঙ্গে কোনও দিন কোনও আর্থিক লেনদেন হয়নি। ওঁদের যা জিজ্ঞেস করার ছিল, তার উত্তর আমি দিয়েছি। আশা করছি আর হয়তো ডাকবে না।' মঙ্গলবার ২ দফায় জিজ্ঞাসাবাদ করা হয় দেবকে। সিবিআই সূত্রে খবর, এবার দেবের বয়ান খতিয়ে দেখা হবে। 
উল্লেখ্য, এখনও পর্যন্ত এই মামলায় রাজ্যের এক মন্ত্রী ও আইনজীবীকে তলব করেছে সিবিআই। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরা জানিয়েছিলেন, গরুপাচারের লাভের কিছু বেআইনি টাকাকে বৈধ করতে কয়েকজন নামজাদা মানুষের যোগের খবর পাওয়া গিয়েছে। কীভাবে দেবের সঙ্গে এনামুলের যোগাযোগ হয়েছিল সেটিও খতিয়ে দেখবে সিবিআই। 


আরও পড়ুন: স্বাস্থ্য-শিক্ষা থেকে প্রোমোটার রাজ, লড়াই জমে উঠেছে কোন্নগর পুরসভায় 

আকর্ষণীয় খবর