আজকাল ওয়েবডেস্ক:‌ করোনাকে হারিয়ে দিলেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়ে বুধবার বাড়ি ফিরলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। আইসোলেশন হোম থেকে। হাসপাতাল থেকে আগেই ছাড়া পেয়েছিলেন। এবার করোনামুক্ত হয়ে পাম এভিনিউয়ের বাসভবনে ফিরে এলেন।
গত মাসে করোনা আক্রান্ত হন সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্য। স্ত্রী মীরা ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুদ্ধ বাবুকেও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমে সুস্থ হয়ে ওঠেন তিনি। শ্বাসকষ্ট ও অন্যান্য শারীরিক অসুবিধা না থাকায় কিছুদিন পর হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু করোনা মুক্ত না হওয়ায় বাড়ি ফেরার অনুমতি দেওয়া হয়নি। এর পর গত বুধবার থেকে সিআইটি রোডের একটি নার্সিংহোমে নিভৃতবাসে ছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। 
করোনা মুক্ত হওয়ার পর অনেকটাই স্বস্তিতে বুদ্ধদেব। কারণ তাঁর অঙ্গীকার পূরণ হবে। দিন কয়েক হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, দেহদানের অঙ্গীকার করেছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। আর তাই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর উদ্বিগ্ন ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। করোনায় মৃতের দেহ প্যাথোলজিক্যাল অটোপসি অর্থাৎ মেডিক্যাল কলেজে কাটাছেঁড়া সম্ভব নয়। তাই করোনায় তাঁর মৃত্যু হোক, তেমনটা চাননি বুদ্ধদেব। ফলে করোনা মুক্ত হয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন তিনি। 

জনপ্রিয়

Back To Top