আজকাল ওয়েবডেস্ক:‌  নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর অভিযোগ পেয়ে তল্লাশি চালানোর সময় পুলিসের উপরই চড়াও হওয়ার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছিল বুধবার রাতে ভবানীপুর এবং নিউ মার্কেটে।
ভবানীপুর থানার পুলিস জানিয়েছে, বুধবার রাতে ভবানীপুরের একটি বহুতলে নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর অভিযোগ পেয়ে তল্লাশিতে গেলে তারা দেখে সেখানে দুজন মহিলা এবং ৬৪ বছরের এক বৃদ্ধ নিষিদ্ধ শব্দবাজি ফাটাচ্ছে। অভিযোগ, পুলিস বাধা দিলে তারা পুলিসের উপর চড়াও হয় এবং ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ে। এরপর ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিস। পরে ব্যক্তিগত বন্ডে তিনি জামিন পান। 
বুধবারই রাত ১১টা নাগাদ নিউ মার্কেট থানার পুলিস এলাকায় নিষিদ্ধ শব্দবাজির বিরুদ্ধে টহলদারি চালানোর সময় রাস্তার উপরই তিন যুবককে মদ্যপান করতে দেখে নিষেধ করে। অভিযোগ, এরপরই ওই তিন মদ্যপ যুবক কর্তব্যরত পুলিসকর্মীকে মারধর শুরু করে। খবর পেয়ে নিউ মার্কেট থানা থেকে পুলিসবাহিনী গিয়ে আক্রান্ত পুলিকর্মীকে উদ্ধার করে। একজনকে গ্রেপ্তার করলেও বাকি দুজন পালিয়ে যায়। পরে ধৃতকে জেরা করে রাতেই বাকিদের পাকড়াও করে নিউ মার্কেট থানার পুলিস। বৃহস্পতিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ধৃত তিনজনকেই ১৩ তারিখ পর্যন্ত জেল হেপাজতের নির্দেশ দিয়েছে। 

জনপ্রিয়

Back To Top