আজকাল ওয়েবডেস্ক:‌ সিনেমার বাইরে সিনেমা!‌ বঙ্গভোটের আগে টলিউডে এমনটাই চলছে, বললে ভুল হবে না। রোজই রাজনৈতিক দলে যোগদান। দলবদল। তারকাদের বাড়ি নেতা–মন্ত্রীদের আগমন। এসব এখন রোজের ঘটনা। এবার তাতেই যোগ হল আরও নাটকীয়তা। 
সোমবার সন্ধেবেলা শহরের পাঁচতারায় আয়োজিত হল এক অনুষ্ঠান। নেপথ্যে কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। তাঁর ডাকে সাড়া দিয়ে জড়ো হলেন ঋতুপূর্ণা থেকে প্রসেনজিৎ। আবীর চট্টোপাধ্যায় থেকে অরিন্দম শীল। মমতা শঙ্কর থেকে পাওলি দাম। কিন্তু কেন?‌ কী সেই অনুষ্ঠান?‌ সেই নিয়ে রয়েছে জল্পনা।
অনুষ্ঠানের আয়োজন করেছিল ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বিজেপি–তে যোগদানকারী তারকা রুদ্রনীল, যশ দাশগুপ্ত, অঞ্জনা বসু যেমন ছিলেন, তেমন শাসকদল ঘনিষ্ঠ অনেক তারকাকেও দেখা গেছে। প্রযোজক মহেন্দ্র সোনি, নিসপাল রানেরাও ছিলেন। 
কিন্তু কেন আয়োজন করা হল এই অনুষ্ঠানের?‌ উপস্থিত তারকারা যদিও এই নিয়ে তেমন মুখ খোলেননি। শুধু বলেছেন, সিনেমার টানেই সকলে এসেছেন সেখানে। রাজনৈতিক কোনও আলোচন হয়নি। একই কথা বলেছেন বিজেপি নেতা–মন্ত্রীরাও। একাংশের দাবি, এই জন্যই মিঠুন, প্রসেনজিতের বাড়িতে গেছিলেন নেতারা। তবে যে যাই বলুন, রাজ্যের শাসকদল বিষয়টা খুব সোজা ভাবে দেখতে নারাজ। তবে এখনই মুখেও কিছু বলছে না রাজ্য নেতৃত্ব। 

জনপ্রিয়

Back To Top