আজকাল ওয়েবডেস্ক:‌ মধ্যরাতে শহরের পানশালায় এক গায়িকাকে উত্ত্যক্ত করার অভিযোগে গ্রেপ্তার হল তিন মদ্যপ যুবক। মঙ্গলবার রাত একটা নাগাদ পূর্ব কলকাতার একটি পানশালায় এই ঘটনাটি ঘটে। পানাশালা কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে প্রগতি ময়দান থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। একই সঙ্গে পুলিশ প্রশ্ন তুলেছে, যেখানে পানশালা বন্ধ করার সময় নিয়ে কড়াকড়ি রয়েছে, সেখানে কীভাবে রাত একটার সময়ও পানশালায় গানবাজনা চলছিল? 
ধৃত তিন যুবক এজেসি রোডের বাসিন্দা বিষ্ণু সিং, বেলেঘাটা রোডের চন্দন শ্রীবাস্তব ও সল্টলেকের বিশ্বজিৎ দে। মঙ্গলবার রাতে তিন বন্ধু মিলে প্রগতি ময়দান এলাকার একটি পানশালায় মদ্যপান করতে যায়। পানশালায় চলছিল গানবাজনা। তিন যুবক পানশালার এক গায়িকাকে তাদের পছন্দমতো গান গাওয়ার জন্য জোর করতে থাকে। একই সঙ্গে মদ্যপ অবস্থায় তাঁর ফোন নম্বর চায় তারা। তাঁকে পানশালার বাইরে নিয়ে যাওয়ার কুপ্রস্তাবও দেয় তিন যুবক। প্রথমে ওই গায়িকা বিষয়টিকে গুরুত্ব দেননি। কিন্তু ধীরে ধীরে তাঁকে উত্ত্যক্ত করতে শুরু করে তারা। তিনি ব্যান্ড মাস্টারকে বিষয়টি জানান। ব্যান্ড মাস্টার ও বাউন্সাররা তাদের এই আচরণ করতে বারণ করেন। রাত একটা নাগাদ তাদের অভব্যতা চরমে ওঠে। এক যুবক টাকা বের করে গায়িকাকে জোর করে দিতে চায়। একই সঙ্গে তাঁর সঙ্গে অভব্যতাও করে সে ও তার বন্ধুরা। বিষয়টি নিয়ে পানশালার মধ্যে গোলমালও হয়।
পানশালা কর্তৃপক্ষ প্রগতি ময়দান থানায় খবর দেয়। পুলিশ এসে তিনজনকে গ্রেপ্তার করে। এদিকে, যেখানে লালবাজারের পক্ষ থেকে শহরের প্রত্যেকটি পানশালাকে সময় মেনে চলার কথা বলা হয়েছে, সেখানে রাত একটার সময় গানবাজনা ও মদ্যপান চলায় পুলিশের পক্ষ থেকে প্রশ্ন তোলা হয়েছে। 

জনপ্রিয়

Back To Top