আজকাল ওয়েবডেস্ক: জল্পনার অবসান। এতদিন ধরে একটি বিষয় নিয়ে আলোচনা চলছিল, বিজেপির টিকিটে লোকসভা ভোটে প্রার্থী হতে পারেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আজ সাদার্ন অ্যাভিনিউয়ে বসে সাংবাদিক বৈঠকে বসে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, ‘আমার কোনও রাজনৈতিক পরিচয় নেই। আমি কোনও রাজনৈতিক দলের সদস্য নই। বিজেপির তরফে অফার পেয়েছিলাম, ৩ মার্চ আমাকে বিজেপির হয়ে ভোটে দাঁড়াতে অনুরোধ করা হয়। প্রথমে আমাকে বলা হয় ভোটে দাঁড়াতে। আমি বলেছিলাম, ভেবে দেখবো। পরে ভেবে দেখি, না আমি ভোটে দাঁড়াবো না। আমি কোনও রাজনৈতিক দলের প্রতি বিন্দুমাত্র অবদান না রেখে ভোটে দাঁড়াতে চাই না। তাই স্পষ্ট জানিয়ে দিলাম, আমি বিজেপিতে যোগ দিচ্ছি না। আর একটা কথা, বিজেপির তরফে শোভনবাবুর কাছেও ভোটে দাঁড়ানোর প্রস্তাব দেওয়া ছিল। কিন্তু উনিও ফিরিয়ে দিয়েছেন।’‌
এই কথা বললেও বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, রাজনীতিতে আসার বা প্রচারে যাওয়ার কোনও কথা এখনও ঠিক করিনি। আগামী দিনে দেখা যাবে। রাজনৈতির জীবনে আমি প্রবেশই করিনি, তাই এসেই জীবন থেকে সন্ন্যাস নেওয়ার প্রশ্নই আসে না। ভবিষ্যতে কোনওদিন কোনও দলে যোগ দেওয়ার ইচ্ছা হলে না হয় তখন দেখা যাবে। 
কদিন ধরেই সংবাদমাধ্যমে একের পর এক খবর আসতে থাকে, যেখানে বলা হয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটে দাঁড়াবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাই নিয়ে নানা মহল থেকে খবর এসে পৌঁছতে থাকে। এদিন সব জল্পনার অবসান ঘটান তিনি।  

জনপ্রিয়

Back To Top