আজকালের প্রতিবেদন

রাজনীতি পরে হবে। এই কঠিন পরিস্থিতিতে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ে নামার ডাক দিলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক ব্যানার্জি। তাঁরই উদ্যোগে, ‘‌যুবশক্তি’‌  নামে একটি কর্মসূচি নেওয়া হয়েছে। বৃহস্পতিবার ফেসবুক লাইভ করে তিনি সকলকে বাংলার স্বার্থে কাজ করার জন্য আহ্বান জানিয়ে বলেন, রাজনৈতিক কাদা ছোঁড়াছুড়ি নয়। গঠনমূলক কাজ করে বাংলাকে জয়ী করার মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে।
অভিষেক বলেন, ‘‌নির্বাচন হবে, গণতন্ত্র থাকবে। একাধিক দল ভোটে লড়াই করবে। তবে এখন সেসবের সময় নয়। আমাদের প্রধান লক্ষ্য হবে জয়ী হওয়া। সোশ্যাল মিডিয়ায় এই যুবশক্তি সম্পর্কে বিস্তারিত দেওয়া হয়েছে। যাঁদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে তাঁরা ওয়েবসাইটে নাম নথিভুক্ত করতে পারেন।’‌
ওয়েবসাইটটি হল www.banglarjuboshakti.in‌. বৃহস্পতিবার থেকে এই ওয়েবসাইটটি চালু করা হয়েছে। নাম নথিভুক্ত হওয়ার পর প্রত্যেক অংশগ্রহণকারীকে তাঁর নিজের বিধানসভা কেন্দ্রের হোয়াটস অ্যাপ গ্রুপে নেওয়া হবে। এতে তাঁরা তাঁদের এলাকার অন্যান্য যুবযোদ্ধাদের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন। ৩০ দিন পর একটি বিশাল ভার্চুয়াল কথোপকথন অধিবেশন অনুষ্ঠিত হবে। যার মধ্যে দিয়ে এই এক লক্ষ যুবযোদ্ধার সঙ্গে সাক্ষাৎ ও আলাপ হবে। তাঁদের নিজেদের দায়িত্ব সম্পর্কে জানানো হবে। তাঁরা বাংলার মানুষকে সহযোগিতা করবেন।

অভিষেক ব্যানার্জি

জনপ্রিয়

Back To Top