আজকাল ওয়েবডেস্ক: ভয়াবহ!‌ বাগবাজার ঘাটে ভেসে এল অজ্ঞাতপরিচয় এক তরুণীর বস্তাবন্দি দেহ। আর এই নিয়েই ওই এলাকায় ছড়াল তীব্র উত্তেজনা।
জানা গিয়েছে, বুধবারই ঘাটের দিকে একটি বস্তা ভেসে আসতে দেখেছিলেন স্থানীয়রা। শুধু বস্তা নয়, সেটি থেকে একটি পা বেরিয়ে থাকতে দেখেছিলেন তাঁরা। এরপরই তড়িঘড়ি তাঁরা খবর দেন পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হোমিসাইড শাখার আধিকারিকরা। জল থেকে বস্তাটি তুলে বের করে আনা হয় মৃতদেহটি। দেখা যায়, প্রায় পচে যাওয়া মৃতদেহটি এক তরুণীর। পরনে ছিল শাড়ি। এছাড়া দুই হাতে আঁকা একাধিক ট্যাটু। যার মধ্যে একটিতে কারোর নামও লেখা ছিল। তবে কোনওভাবেই ওই তরুণীর পরিচয় জানা যায়নি। আপাতত মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি চেষ্টা চলছে তরুণীর পরিচয় জানারও। 
যেহেতু বাগবাজার ঘাট থেকে মৃতদেহটি পাওয়া গিয়েছে, তাই ওই এলাকা সংলগ্ন বিভিন্ন জায়গায় খোঁজখবর নিচ্ছেন পুলিশ আধিকারিকরা। ওই ট্যাটুর নামটিরও সাহায্য নেওয়া হচ্ছে। এলাকার স্থানীয়দের সঙ্গেও কথা বলছেন আধিকারিকরা। ‌প্রাথমিক তদন্তে অনুমান, বেশ কয়েকদিন আগেই তরুণীকে খুন করা হয়েছে। তারপর বস্তায় ভরে গঙ্গায় ফেলে দেওয়া হয়েছে। আর সেকারণেই পচে যেতে শুরু করেছে মৃতদেহটি। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন পুলিশ আধিকারিকরা।

জনপ্রিয়

Back To Top