Viral: মায়ের অভাব বোধ পূরণ করতে প্রেমিকের বাবাকে বিয়ে করলেন তরুণী!

আজকাল ওয়েবডেস্ক: প্রেমের সংজ্ঞা কী, তা এখনও পর্যন্ত সুস্পষ্ট উত্তর জানা নেই কোনও প্রেমিকের। কিন্তু প্রেম মানেই কথা দেওয়া, সারাজীবন একে অপরের পাশে থাকব। এই কথা দিয়েই কেলেঙ্কারি ঘটিয়ে ফেললেন এক তরুণী। প্রেমিকের মনখারাপ দূরে করতে গিয়ে আরও জটিল সমস্যায় জড়িয়ে পড়লেন নিজে। শুধু কি তাই! ঘটা করে সেই খবর ভিডিও মারফত সকলকে জানিয়েছেন তিনি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে লন্ডনের একটি ঘটনা। জানা যাচ্ছে, মায়ের মৃত্যুর পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন এক তরুণ। কিন্তু তাঁর সেই কষ্ট সহ্য করতে পারছিলেন তাঁর প্রেমিকা। তাই হঠকারিতায় সিদ্ধান্ত নিয়ে প্রেমিকের বাবাকে বিয়ে করে ফেলেন। ওই তরুণীর যুক্তি, তাঁর আসল উদ্দেশ্য ছিল প্রেমিকের মায়ের অভাব বোধ দূর করা। 

ভাইরাল ভিডিওতে ওই তরুণী বলেন, তিনি শুধুমাত্র চেয়েছিলেন তাঁর ভালবাসার মানুষ খুশিতে বাঁচুন। মাকে এতটাই মিস করছিলেন, যে আদতে প্রেমিকের শরীর নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন ওই তরুণী। একটি টিকটক ভিডিওর মাধ্যমে বার্তা দিলেন, 'কয়েক দিন আগে আমার প্রেমিকের মা মারা যান। আমি চাইনি ও দুঃখে থাকুক। তাই আমি ওর বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিই। তার ফলে আমার প্রেমিক আবার মা পেল। মায়ের অভাব বোধ হবে না ওর।' একদিকে প্রশংসা করছেন কেউ কেউ, অন্যদিকে ওই তরুণীর এমন সিদ্ধান্তে রীতিমতো হতবাক সাধারণ মানুষ।