আজকাল ওয়েবডেস্ক:‌ ‌পাকিস্তানের পতাকা হাতে ভারত বিরোধী স্লোগান। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে স্লোগান দিচ্ছিলেন একদল পাকিস্তানি সমর্থক। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিওলের রাস্তায়। ঠিক সেই সময়ে দূতাবাস থেকে ফিরছিলেন বিজেপি নেত্রী শাজিয়া ইলমি। পথে ভারত বিরোধী স্লোগান শুনে গাড়ি থেকে নেমে পাকিস্তানি সমর্থকদের বিক্ষোভের তীব্র প্রতিবাদ করেন তিনি। 
সংবাদমাধ্যমে শাজিয়া জানিয়েছেন, ‘‌হোটেলে ফেরার পথে লক্ষ্য করি, একদল পাক সমর্থক পাকিস্তানের পতাকা হাতে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সিওলের রাস্তায় জড়ো হয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। ভারত বিরোধী স্লোগান দিচ্ছিলেন। আমাদের প্রত্যেকেরই কর্তব্য, এই ধরণের ঘটনায় চুপচাপ না থেকে তার তীব্র প্রতিবাদ করা উচিত। ৩৭০ ধারা বিলোপ ও জম্মু–কাশ্মীরকে কেন্দ্রশাসিত অঞ্চলে ভাগ করার সিদ্ধান্ত দেশের আভ্যন্তরীন ব্যাপার। পাকিস্তানের নাক গলানোর কোনও অধিকার নেই।’‌
বিশ্ব নাগরিক মঞ্চের কর্মী হিসাবে সিওলে অনুষ্ঠিত একটি সভায় গিয়েছিলেন শাজিয়া ইলমি ও কয়েকজন বিজেপি নেতা। ভারতীয় দূতাবাস থেকে হোটেলে ফেরার পথে এই ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যায়, শাজিয়া শুরুতে বিক্ষোভকারীদের উদ্দেশ্যে নরম ভাবে কথা বলতে থাকেন। কিন্তু বিক্ষোভকারীরা আরও জোরে জোরে স্লোগান দেওয়া শুরু করলে শাজিয়া ও অন্যান্য বিজেপি নেতারাও ভারতপন্থী স্লোগান দেওয়া শুরু করেন। 

জনপ্রিয়

Back To Top