আজকাল ওয়েবডেস্ক:‌ ‌প্রথমবার লটারি টিকিট কিনেই কোটিপতি। তাও আবার টিকিটের দাম ছিল মাত্র ১৩০ টাকা। এমনকি কীভাবে নম্বর মেলাতে তাও জানত না সে। জেতার পর তো বিশ্বাসই করতে পারেনি ইংল্যান্ডের রিমিংটন শহরের বাসিন্দা ১৯ বছরের স্যাম লটন। 
লটারিকে একরকম বৈধ জুয়া হিসাবেই দেখে এসেছে স্যাম। এই খেলায় অংশগ্রহণ করার কোনও পরিকল্পনাই ছিল না তার। কিন্তু একদিন টিভিতে এক লটারি বিজয়ীকে দেখলেন। তখন থেকে তাঁরও ইচ্ছে জন্মায়। স্যামও ভাবতে শুরু করে যে তার জীবনটাও এভাবেই মুহূর্তের মধ্যে বদলে যেতে পারে। তারপর আরেকদিন টিভিতে ‘‌সেট ফর লাইফ’‌ নামে একটি লটারি খেলার বিজ্ঞাপন দেখতে পেয়েই টিকিট কিনে ফেলে সে। ঘন্টা দেড়েক বাদেই ফোনে একটি এসএমএস আসে। তাতে লেখা ‘‌আপনি দ্বিতীয় পুরস্কার জিতেছেন।’ মাত্র ১৩০ টাকা দিয়ে টিকিট কেটে এক কোটি ৪০ লক্ষ টাকা জিতে নিয়েছে স্যাম। 
সংবাদমাধ্যমে স্যাম জানায়, ‘‌আমি জানতামও কীভাবে টিকিট মেলাতে হয়। টিকিট মেলাতে আমার প্রেমিকাকে ডাকি। কিন্তু সেও জানে না কীভাবে তা করতে হয়। কিন্তু আমার প্রেমিকার ভাই অনেকবার লটারির টিকিট কেটেছিল আগে। তাই তাকেই ডাকি। সে এসে যখন আমায় জানাল যে আমি জিতেছি, আমার আর নড়াচড়ার ক্ষমতা ছিল না।’‌
এবার লটারিতে জেতা টাকায় প্রেমিকার সঙ্গে নিউ ইয়র্কে ঘুরতে যাওয়ার কথা ভাবছে ১৯ বছরের এই কোটিপতি।      

জনপ্রিয়

Back To Top