আজকাল ওয়েবডেস্ক:‌ নাইটক্লাবের বাইরে হঠাৎ চলল গুলি। সেই গুলিতে মাটিতে লুটিয়ে পড়লেন এক ব্যক্তি। কিছু বুঝে ওঠার আগেই ঘটনাস্থলে মৃত্যু হল তাঁর। আর রাতের আনন্দে নেমে এল হাহাকার। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। এই ঘটনায় এলাকায় চাঞচল্য ছড়িয়ে পড়েছে।
জানা গিয়েছে, রবিবার ভোররাতে মেলবোর্নের একটি নাইটক্লাবের বাইরে গুলি চলে। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। জখম হয়েছে আরও তিনজন। তাঁরা এখন হাসপাতালে চিকিৎসাধীন। একজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর পাওয়া গিয়েছে। গোটা এলাকা পুলিস ঘিরে ফেলেছে। সেখানে চাপা আতঙ্ক তৈরি হয়েছে।
পুলিস সূত্রে খবর, ঘটনার সঙ্গে কোনও জঙ্গি যোগ নেই। স্থানীয় সময় অনুযায়ী ভোর ৩টে ২০ মিনিট নাগাদ মেলবোর্নের লাভ মেশিন নাইটক্লাবের বাইরে গুলি চলে। ঘটনায় চারজন জখম হয়। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে ৩৭ বছরের এক ব্যক্তি মারা যান। প্রশাসনের পক্ষ থেকে এখনও মৃতের পরিচয় জানানো হয়নি। তবে মৃত ব্যক্তি পেশায় নিরাপত্তারক্ষী ছিলেন। ঘটনার তদন্তে নেমে পুলিস একটি কালো এসইউভি গাড়ির খোঁজ পেয়েছে। গুলি চালানোর পরই সেটি ঘটনাস্থল থেকে চম্পট দেয়। পরে গাড়িটিকে পোড়া অবস্থায় উদ্ধার করা হয়। বন্দুকবাজ এখনও অধরা। 

জনপ্রিয়

Back To Top