আজকাল ওয়েবডেস্ক:‌ পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়ায় সোমবার বেশি রাতে তাঁকে হাসপাতালে পাঠানো হল। পাকিস্তান মুসলিম লিগ–নওয়াজ–এর (পিএমএল–এন) সুপ্রিমোর সুচিকিত্‍‌সার দাবি জানিয়ে তাঁর দলের কর্মীরা রাতেই, লাহোরে, এনএবি অফিসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন।
হাসপাতাল সূত্রে খবর, নওয়াজ শরিফের ডেঙ্গি জ্বর পরীক্ষা করা হয়। রেজাল্ট নেগেটিভ এসেছে। তাঁর প্লেটলেট কাউন্ট অস্বাভাবিকরকম কমে গিয়েছে। উল্লেখ্য, পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত নওয়াজ শরিফ বর্তমানে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে ছিলেন। তার আগে কিছুদিনের জন্য ছিলেন কোট লখপত জেলে। আল আজিজিয়া স্টিল মিলস মামলায় গত বছর আদালতের বিচারে শরিফের সাত বছরের জেল হয়। জেল থেকেই তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে। 
পিএমএল–এন সভাপতি শেহবাজ শরিফ অভিযোগ করেন, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে চিকিত্‍‌সার জন্য হাসপাতালে স্থানান্তরিত করার ক্ষেত্রে সরকার যে গড়িমসি করেছে তা রাজনৈতির প্রতিহিংসার সবচেয়ে খারাপ উদাহরণ। নওয়াজ শরিফের যদি খারার কিছু ঘটে তার জন্য ইমরান খানের সরকারকেই দায়ী করা হবে।

জনপ্রিয়

Back To Top