আজকাল ওয়েবডেস্ক: ‌দাম্পত্যজীবনে চিড় ধরতে শুরু করেছে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এতদিন তা হোয়াইট হা‌উজের অভ্যন্তরে থাকলেও এবারে সেই চিড় প্রকাশ্যে দেখা দিতে শুরু করেছে। সূত্রের খবর, আমেরিকার ফার্স্ট লেডি ট্রাম্পের অর্ধাঙ্গিনী মেলানিয়া ট্রাম্পকে বহু অনুষ্ঠানেই একা দেখা যাচ্ছে। যেখানে হয়ত ট্রাম্প এবং তাঁর স্ত্রী একসঙ্গেই আমন্ত্রিত ছিলেন। সম্প্রতি ফার্স্ট লেডি’‌স বক্স নামক একটি অনুষ্ঠানে মেলানিয়াকে একাই দেখা গেল। যেখানে এই অনুষ্ঠানে ট্রাম্পের সঙ্গেই আসার কথা ছিল মেলানিয়ার। 
সূত্রের খবর, প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে পর্নস্টার স্টোর্মি ড্যানিয়েলসের সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পরই মেলানিয়া ও ট্রাম্পের মধ্যে দুরত্ব বাড়তে শুরু করে। এমনকী গতসপ্তাহে ট্রাম্পের স্ত্রী তাঁর সঙ্গে সুইৎজারল্যান্ডের দাভোসে যাওয়ার পরিকল্পনাও বাতিল করেন।

হোয়াইট হাউস সূত্রের খবর, ট্রাম্প এবং মেলানিয়ার দাম্পত্য জীবনে বেশ কিছুদিন ধরে সমস্যার সৃষ্টি হয়েছে। ট্রাম্প এবং তাঁর স্ত্রী দু’‌জনেই আলাদা আলাদা থাকছেন এবং অন্যান্য অতিথিদের সঙ্গে তাঁরা বেশি সময় অতিবাহিত করছেন। তবে দু’‌জনে আলাদা আলাদা অনুষ্ঠানে গেলেও ট্রাম্প–মেলেনিয়া একই গাড়িতে করে হোয়াইট হাউসে ফেরেন বলে জানা যাচ্ছে। এ বিয়ষে মেলানিয়ার মুখপাত্র স্টিফেনিয়া গ্রিসম বলেন, ‘‌মিসেস ট্রাম্প তাঁর অতিথিদের অ্যাপায়নে ব্যস্ত রয়েছেন। তাই তিনি ডোনাল্ড ট্রাম্পকে সময় দিতে পারছেন না। এর পেছনে অন্য কোনও কারণ নেই।’‌

 

 

 

ফার্স্ট লেডি’‌স বক্স অনুষ্ঠানে মেলানিয়া ট্রাম্পকে একাই আসতে দেখা গেল

 ‌

জনপ্রিয়

Back To Top