Viral: স্বপ্নপূরণ! ২৩ বছরের অপেক্ষা শেষে পছন্দের পাত্রীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ৯৫-এর পাত্র

আজকাল ওয়েবডেস্ক: কথায় বলে, জীবন নাকি ষাটে শুরু হয়! কিন্তু তাঁর জীবন শুরু হল ৯৫ বছর বয়সে।

দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হল তাঁর। যেন নতুন বছরের মতোই নতুন অধ্যায়ে পা রাখলেন তিনি। তবে নতুন অধ্যায়ে সঙ্গী যখন পছন্দের মানুষ, তখন আনন্দ তো দ্বিগুণ হওয়ারই কথা। তিনি লন্ডনের বাসিন্দা জুলিয়ান ময়েল। 

ওয়েলস অনলাইন-এর প্রতিবেদন বলছে, ৯৫ বছর বয়সে জীবনে প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জুলিয়ান। পাত্রী ভ্যালেরি উইলিয়ামস। বয়স ৮৪। ভ্যালেরিকে ২৩ বছর আগে এক গির্জায় দেখেছিলেন তিনি। প্রথম দেখাতেই প্রেমে পড়েছিলেন জুলিয়ান। কিন্তু মুখ ফুটে কখনও নিজের ভালবাসার কথা প্রকাশ করতে পারেননি তিনি। কিন্তু ভালবাসার মানুষের জন্য ২৩ বছর ধরে অপেক্ষা করেছেন তিনি। অবশেষে সেই গির্জাতেই ১৯ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। 

কার্ডিফের একটি গির্জায় তাঁদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তাঁদের বিয়েতে পরিবার এবং আত্মীয় মিলিয়ে ৪০ জন উপস্থিত ছিলেন। নতুন জীবন শুরু করার জন্য নবদম্পতিকে তাঁরা শুভেচ্ছা জানান। বিয়ের পর জুলিয়ান সংবাদমাধ্যমকে বলেন, 'এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমার দেখা ২৩ বছর আগের সেই মানুষটি আমার জীবনসঙ্গী হয়েছেন। নতুন বছরের মতো আমার জীবনের নতুন অধ্যায় শুরু হল।' জুলিয়ানের নববিবাহিতা স্ত্রী ভ্যালেরি জানান, অস্ট্রেলিয়ায় থাকতেন জুলিয়ান। সেখান থেকে লন্ডনে এসে কাজ শুরু করেন তিনি। বিয়ের পর বছরের শেষে জুলিয়ানের দেশের বাড়ি অস্ট্রেলিয়াতে তাঁরা মধুচন্দ্রিমা সারতে যাবেন। 

আকর্ষণীয় খবর