আজকাল ওয়েবডেস্ক:‌ টেক্সাসের পুলিশ স্টেশনে ঘটে গেল আশ্চর্য ঘটনা। নিজেরই নিখোঁজ ডায়রি করতে থানায় সটান হাজির একটি জার্মান শেপার্ড। সারমেয়টি গভীর রাতে মালিকের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল। তারপর এদিক–ওদিক ঘুরতে ঘুরতে সোজা হাজির হয় ওডেসা থানায়। 
পুলিশ কর্মীরা তো হতবাক। তবে চিকো নামের সারমেয়টি কিন্তু থানায় কোনও গন্ডগোল করেনি। আধিকারিকদের সঙ্গে বেশ কিছুক্ষণ খেলা করেছে সে। সোশ্যাল মিডিয়ায় ওডেসা পুলিশের তরফে লেখা হয়েছে, ‘‌১১ ফেব্রুয়ারি রাতের ঘটনায় আমরা সবাই চমকে গিয়েছিলাম। মালিকের বাড়ি থেকে বেরিয়ে সারমেয়টি সোজা চলে আসে থানায়। আধিকারিকদের সঙ্গে রীতিমতো মজা করেছে চিকো। বেশ কিছুক্ষণ পর সে আবার নিজের গন্তব্যে চলে যায়।’‌ এই পোস্টটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। টুইটার, ইনস্টাগ্রামে চিকোর ছবি শেয়ার করা হয়েছে। 
মজার বিষয় হল চিকো বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার খবর তার মালিক এডওয়ার্ড আলভারদো পাননি। ঘটনাটি যখন ঘটে। তখন রাত সাড়ে তিনটে। এডওয়ার্ড তখন ঘুমাচ্ছিলেন। চিকোর গলায় কোনও পরিচয়পত্র ছিল না। সোশ্যাল মিডিয়া থেকেই ঘটনা জানতে পারেন এডওয়ার্ডের ভাইপো। এরপরই পুলিশের সঙ্গে যোগাযোগ করেন তিনি। জানিয়ে দেন, চিকো বাড়ি ফিরে এসেছে।  

Back To Top