আজকাল ওয়েবডেস্ক:‌ মৃত্যুর ২০ বছর পরও বিশ্ববাসীর মনে অমর ব্রিটেনের রাজবধূ ডায়ানার স্টাইল স্টেটমেন্ট। তাহলে তাঁর নিজের পুত্রবধূরও তো অধিকার আছে শাশুড়ির ফ্যাশন অনুসরণের।
এবছরের বাফটা পুরস্কারে প্রিন্সেস অফ ওয়েলস্‌ ডায়ানার হিরে–মুক্তো খচিত দুল পরে সবাইকে চমকে দিলেন তাঁর পুত্রবধূ, ডাচেস অফ কেমব্রিজ কেট।

শাশুড়ির পরা গয়নায় নিজেকে সাজিয়ে এভাবেই তাঁর প্রতি নিজের শ্রদ্ধাও জানালেন ডায়ানার বড় ছেলে উইলিয়ামের স্ত্রী। রবিবার লন্ডনে আয়োজিত এবছরের বাফটা পুরস্কার প্রদান অনুষ্ঠানে স্বামী উইলিয়ামের হাত ধরে লাল কার্পেটের উপর দিয়ে হেঁটে যখন অনুষ্ঠান কক্ষে ঢুকছিলেন কেট তখনই ফ্যাশনপ্রিয়দের চোখ যায় তাঁর কানে।

স্মৃতিচারণায় তাঁরা বুঝতে পারেন, এই দুল জোড়াই ১৯৯৫ সালের ৩০ নভেম্বর লন্ডনের ব্রিজওয়ারহাউসে ক্যান্সার গবেষণার সাহায্যার্থে আয়োজিত একটি নৈশভোজে, গাঢ় নীল স্লিভলেস গাউনের সঙ্গে পরেছিলেন ডায়ানা। কেট তার বদলে পরেছিলেন, সাদা ওয়ান–শোল্ডার্ড আলেকজান্ডার ম্যাকুইন গাউন, হিরের ব্রেসলেট এবং পায়ে ঝকমকে জিমি চু হিল।

বাফটার প্রেসিডেন্ট, রাজকুমার উইলিয়াম পরেছিলেন সাদা শার্ট, কালো প্যান্ট, কোট এবং টাক্সিডো। রাজ দম্পতিকে অভ্যর্থনা জানান বাফটার সিইও আমন্ডা বেরি। পরে অভিনেত্রী কেট ব্লাশেটের সঙ্গে মার্টিন স্করসেসের সম্পাদক থেলমা স্কুনমেকারকে তাঁর আজীবনের কাজের জন্য বাফটা ফেলোশিপ পুরস্কার দেন উইলিয়াম।       ‌

জনপ্রিয়

Back To Top