আজকাল ওয়েবডেস্ক:‌ ১২ বছরের এক বালিকাকে টানা তিন মাস ধরে যৌন নির্যাতনের জন্য এক প্রবাসী ভারতীয় যুবককে দোষী সাব্যস্ত করল সিঙ্গাপুর হাই কোর্ট। উদয়কুমার দক্ষিণামূর্তি নামে ৩১ বছরের ওই যুবককে ১৩ বছরের কারাদণ্ড এবং ১২বার বেত মারার রায় দিয়েছেন হাই কোর্টের বিচারবিভাগীয় কমিশনার পাং খাং চাউ।
চাউ রায় পড়ে শোনানোর সময় বলেছেন, পেশায় এক ছোট শপিং মলের কর্মী উদয়কুমার ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত ওই নিষ্পাপ বালিকাকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে আটকে রেখে প্রায় জোর করে তার উপর যৌনলালসা মিটিয়েছিল। যা ঘৃণ্যতম অপরাধ। উদয়কুমারের বিরুদ্ধে আরও চারটি অপরাধের চার্জ গঠন করা হয়েছে। সেগুলির শুনানি পরে হবে। 
উদয়কুমারের অন্তঃসত্ত্বা প্রেমিকা ওই বালিকার নগ্ন ভিডিও ফুটেজ তার ফোনে দেখে ফেলেছিলেন। তারপরই তিনি বিষয়টি পুলিসকে জানান। ঘটনা জানাজানি হওয়ার পর পুলিসকে বালিকা বলেছিল, যে শপিং মলে উদয়কুমার কাজ করে সেখান থেকে মাঝেমাঝে বিনামূল্যে তাকে জিনিস দিত উদয়কুমার। এরপর একদিন তাকে ফ্ল্যাটের অন্ধকার সিঁড়িতে নিয়ে গিয়ে যৌনতা সম্পর্কে শিক্ষা দিতে চেয়েছিল। উদয়কুমার পুলিসকে পাল্টা অভিযোগ করেছিল, সে মাত্র দুবার বালিকার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিল। কিন্তু ব্যর্থ হওয়ায় তাকে ৫০ সিঙ্গাপুর ডলার দিয়ে সম্পর্ক শেষ করে দিয়েছিল এবং শপিং মল থেকে বিনামূল্যে আর কিছু নিতে নিষেধ করেছিল। পুলিস রিপোর্টে আদালতে জানায়, উদয়কুমার আসলে নিজের বিকৃত যৌন আকাঙ্খা মেটাতেই যে ওই কাজ করেছিল তার স্বীকারোক্তিতেই তা প্রমাণিত।           

জনপ্রিয়

Back To Top