Sheikh Hasina: পদ্মা সেতু উদ্বোধন, শেখ হাসিনাকে অভিনন্দন জানাল ভারত সরকার  

জয়ন্ত আচার্য: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতু উদ্বোধনে ভারত সরকার ও জনগণের শুভেচ্ছা ও অভিনন্দন।

ঢাকার ভারতীয় দূতাবাসের এক বিবৃতিতে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 
ভারতীয় দূতাবাসের গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে বলা হয়, পদ্মা সেতু উদ্বোধনের মতো যুগান্তকারী প্রকল্পের সফল সমাপ্তিতে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে ভারতের সরকার ও জনগণ বাংলাদেশের সরকার ও জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।
আরও বলা হয়, ‘বহু প্রতীক্ষিত এই প্রকল্পটির সমাপ্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্বের সাক্ষ্য দেয়।এই সাফল্য প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে প্রমাণ করে এবং এতে আমাদের দৃঢ় বিশ্বাস ছিল, যা আমরা অবিচল ভাবে সমর্থন করে এসেছি যখন বাংলাদেশ একাই এই প্রকল্পটি এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।’

আরও পড়ুন: বর্ণময় উৎসবের মধ্য দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধন​ 


পদ্মা সেতু শুধু আন্তঃ বাংলাদেশ যোগাযোগকেই উন্নত করবে না, এটি ভারত ও বাংলাদেশের মধ্যের সাধারণ অঞ্চলগুলোকে সংযুক্ত করার ক্ষেত্রে দরকারি লজিস্টিক ব্যবসার জন্য প্রয়োজনীয় গতি প্রদান করবে। এই সেতুটি আমাদের দ্বিপাক্ষিক ও উপআঞ্চলিক সংযোগবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকীতে পদ্মা সেতু উদ্বোধনের তাৎপর্যপূর্ণ এই উপলক্ষে ভারতের জনগণ আবারও বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণকে অভিনন্দন জানাচ্ছে।
 

আকর্ষণীয় খবর