আজকাল ওয়েবডেস্ক: ‌পাকিস্তানের সাধারণ নির্বাচনের প্রচারের সময় ইমরান খান, হাফিজ সইদের পুত্র সহ বেশ কিছু শীর্ষ রাজনৈতিক নেতার ওপর হামলা চালাতে পারে জঙ্গি গোষ্ঠী। দেশের জঙ্গি দমন শাখা বা এনএসিটিএ সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। ২৫ জুলাই নির্বাচনের প্রচারে যেতে পারেন পাকিস্তানের তহরিক–ই–ইনসাফ দলের প্রধান ইমরান খান। সেই সময় তাঁর ওপর হামলার ছক কষেছে জঙ্গিরা, গোপন সূত্রে জানতে পেরেছে গোয়েন্দারা। 
এনএসিটিএ ইতিমধ্যেই এই তথ্য সেনেট প্যানেলকে জানিয়েছে। জানা গিয়েছে জঙ্গি তালিকায় রয়েছে, পিটিআই প্রধান ইমরান খান, আওয়ামি ন্যাশনাল দলের সভাপতি আফসনদওয়ার ওয়ালি, কুয়ামি বতন দলের আফতাব আহমেদ খান শেরপাও, জামিয়াত–ই–ইসলাম–ফজল দলের নেতা আক্রম দুরানি এবং এএনপি নেতা আমির হায়দার হোতি।অবাক বিষয় হল এই নামগুলি ছাড়াও এই তালিকায় রয়েছে খোদ লস্কর–ই–তৈবার প্রতিষ্ঠাতা হাফিজ সইদের পুত্র তালহা সইদের নামও।

হাফিজের ছেলে এই নির্বাচনে আল্লা–ও–আকবর তেহরিক দলের হয়ে লড়বেন বলে জানা গিয়েছে। এনএসিটিএ সূত্রের খবর, পাকিস্তান পিপলস পার্টির এবং পাকিস্তান মুসলিম লিগ–নওয়াজ দলের বেশ কিছু শীর্ষ নেতার নামও জঙ্গি তালিকায় পাওয়া গিয়েছে। এ বিষয়ে সংস্থা দেশের স্বরাষ্ট্র মন্ত্রককে আগে থেকেই জানিয়ে রেখেছে।  
জঙ্গি তালিকায় যে  রাজনৈতিক দল ও ব্যক্তিত্বদের নাম পাওয়া গিয়েছে নির্বাচনী প্রচারের সময় তাঁদের নিরাপত্তা নিশ্চিত করতে সুরক্ষা ব্যবস্থা জোরদার করা হবে বলে জানা যাচ্ছে। এনএসিটিএ রাজনৈতিক ব্যক্তিত্বদের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে।

 

 

ইমরান খান এবং হাফিজ পুত্র তালহা সইদ।     


‌‌

জনপ্রিয়

Back To Top