আজকাল ওয়েবডেস্ক:‌ সবাই কাঁদে। সে কাঁদেনি। সে যে বিরক্ত। কাঁদেনি বলেই তাকে নিয়ে তুলকালাম। মুখ চোখ কোঁচকানো, খুব বিরক্ত। ভাবখানা এমন যেন, কেন আমায় তোমরা নিয়ে এলে?‌ সি সেকশনের পর এই ধরাধামে এসেছে ইসাবেলা। গত ১৩ ফেব্রুয়ারি জন্মেছে সে। জন্মানোর পরেই তার অভিব্যাক্তির যে ছবি পাওয়া গেছে, তা সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা। কারণ ইসা চোখ কুঁচকে রয়েছে। এমনকি ডাক্তাররা বলছেন, ইসা একেবারেই কান্নাকাটি করেনি শুরুতে। তাকে বারবার ডাক্তাররা বলেছেন, ‘‌কাঁদো ইসা, কাঁদো’‌– তাতেও নাকি পাত্তা দেয়নি সে। নাড়ী কাটার সময়ে প্রথমবার সে কেঁদে উঠেছে। 
রিও ডি জেনেরোয় একটি হাসপাতালে ২০ ফেব্রুয়ারি ইসাবেলা পেরিরা ডে জেসাসের জন্মানোর কথা ছিল। বলছেন তার মা ডায়ানা। তিনি আরও জানিয়েছেন, মেয়ে ভীষণরকম ব্যক্তিত্বময়ী, সে কারণেই নিজের জন্মের দিনটা নিজেই পছন্দ করে বদলে ফেলেছে। এই ক’‌দিনে যতবার ডায়ানা বা নার্সরা ইসার ডায়াপার বদলাতে গেছেন, দেখা গেছে সে চোখ মুখ কুঁচকে গম্ভীর মুখে চেয়েছে সকলের দিকে।
আর এই ছবি দেখা যাচ্ছে যাঁর দৌলতে, সেই ফটোগ্রাফার রডরিগো কান্সটমান ব্রাজিলের একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, তিনি জানতেন এই ছবি ভাইরাল হবেই। কারণ যে সময় শিশুরা কান্নাকাটি করে সাধারণত, সে সময় ভুরু কুঁচকে বিরক্তি দেখিয়েছে এই সদ্যোজাত। এখন দেখার আগামী দিনে ইসা আদতে কতটা গম্ভীর হয়, না কি পুরো জীবনটাই সে দারুণ হেসে খেলে মজা করেই কাটিয়ে দেয়।

জনপ্রিয়

Back To Top