Helicopter Crash: ভিড়ে ঠাসা মিয়ামি বিচে আছড়ে পড়ল আস্ত হেলিকপ্টার! (দেখুন ভিডিও)

আজকাল ওয়েবডেস্ক: শনিবারের দুপুর।

আমেরিকার মিয়ামি (Miami) সমুদ্র সৈকতে তখন বেশ ভিড়। আচমকাই একটি হেলিকপ্টার নিয়ন্ত্রণ হারিয়ে সৈকতের একদম গায়ে গায়ে জলের মধ্যে এসে পড়ল। এই ঘটনার একটি ভিডিও টুইট করেছে মিয়ামি পুলিশ। 

আরও পড়ুন: পারমাণবিক ফৌজের কুচকাওয়াজে তদারকিতে স্বয়ং পুতিন! আক্রমণ আসন্ন, মত আমেরিকার   


জানা গেছে, হেলিকপ্টারে তিন জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে দু’ জনকে জ্যাকসন মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আর এক ব্যক্তির এই দুর্ঘটনায় তেমন কোনও আঘাত লাগেনি বলে জানিয়েছেন মিয়ামি সৈকত পুলিশের জনসংযোগ আধিকারিক এরনেস্টো রডরিগেজ। তবে এদের মধ্যে কে পাইলট তা এখনও জানাতে পারেনি পুলিশ। 

 

মিয়ামি সৈকত পুলিশের (MBPD) তরফে জানানো হয়েছে, দুপুর ১টা ১০ মিনিট নাগাদ হেলিকপ্টার দুর্ঘটনার খবর সম্বলিত একটি ফোন আসে দপ্তরে। ১০ নম্বর স্ট্রিটের কাছে সি-বিচে ওই দুর্ঘটনা বলে জানানো হয়েছিল। বেশ কিছু সহযোগী দলকে নিয়ে উদ্ধারকাজে নেমে পড়ে এমবিপিডি। যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, সৈকত এবং সৈকতের গা ঘেঁষে জলে ভিড় জমিয়েছেন বহু মানুষ। স্ক্রিনের ডানদিক থেকে একটি হেলিকপ্টার এসে জলের মধ্যে আছড়ে পড়ে। ওটি একটি রবিনসন আর৪৪ কপ্টার বলে জানা গেছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে ফেডেরাল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (FAA), সঙ্গে আছে ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ডও।   
 
 

আকর্ষণীয় খবর