আজকাল ওয়েবডেস্ক:‌ আটজন ভারতীয়–সহ মোট ১৭ জনের মৃত্যু হল বাস দুর্ঘটনায়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি  ট্র‌্যাফিক সাইনবোর্ডে ধাক্কা মারলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে দুবাইয়ে। শুক্রবার ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে এই খবর দেওয়া হয়েছে। পর্যটক বোঝাই বাসে বাকি ৯ জন–সহ বাস চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তাঁদেরকে স্থানীয় রসিদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
দুবাই পুলিস সূত্রে খবর, বাসটি ৩১ জন পর্যটক নিয়ে ওমান থেকে দুবাই আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি যখন ট্র‌্যাফিক সাইনবোর্ডে ধাক্কা মারে তখন ঘড়িতে বিকেল ৫টা ৪০ মিনিট। দুবাই পুলিসের পক্ষ থেকে যে ছবিটি টুইটারে পোস্ট করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, দুর্ঘটনার ফলে বাসের ওপরের বাঁদিকে মারাত্মক ক্ষতি হয়েছে। কিভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। 
দুবাইয়ে নিযুক্ত ভারতীয় দূতাবাস থেকে নিহতদের নাম প্রকাশ করা হয়েছে। নামগুলি হল– রাজাগোপালন, ফিরোজ খান পাঠান, রেশমা ফিরোজ খান পাঠান, দীপক কুমার, জামালুদ্দিন আরাক্কাভেত্তিল, কিরণ জনি, বাসুদেব এবং তিলকরাম জওহর ঠাকুর। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে এবং সাহায্যের জন্য দূতাবাসের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। 

ছবি—হিন্দুস্তানটাইমস ডট কম।

জনপ্রিয়

Back To Top