Ecuador: শরীরচর্চা করতে করতে হঠাৎ লুটিয়ে পড়লেন মাটিতে, ঘটনাস্থলেই মৃত্যু তরুণীর

আজকাল ওয়েবডেস্ক: শরীর সুস্থ রাখতে জিমে শরীরচর্চা করছিলেন ২৮ বছর বয়সী ইকুয়েডরের বাসিন্দা বেটসি ডায়ানা জারামিলো রামিরেজ।

শেষমেষ শরীরচর্চাই তাঁর জীবনে অন্ধকার ডেকে আনল। জিম করতে করতে হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। এরপর আর উঠে দাঁড়াতে পারেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ডায়ানার। ইকুয়েডরের ‘জোনা মাসকুলার’ জিমে এই ঘটনা ঘটে গত ২৯ নভেম্বর। তদন্তে জিমের সিসিটিভিতে ধরা পড়েছে, ওই তরুণী একটি ভারী লোহার পাত নিয়ে ওঠবস করছিলেন। প্রশিক্ষকের নির্দেশ মেনেই জিম করছিলেন তিনি। কয়েক সেকেন্ড পর ভারী লোহার পাত হাতে নিয়েই তাকে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায়।

আশেপাশের সবাই ছুটে এসে তাকে ওঠানোর চেষ্টাও করেন। তবে তাৎক্ষণিকভাবে এই ভিডিওর সত্যতা নিরপেক্ষভাবে যাচাই করা যায়নি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডায়ানাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। চিকিৎসকদের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ডায়ানার। প্রসঙ্গত, ভারতেও এই ধরনের ঘটনা ঘটার খবর পাওয়া যাচ্ছে। কিছুদিন আগে জিম করতে করতেই অসুস্থ হয়ে পড়েন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তারপর হাসপাতালে ভর্তি করা হলে কিছুদিন পর মৃত্যু হয় তাঁর।

আকর্ষণীয় খবর