আজকাল ওয়েবডেস্ক:‌ ক্রাইস্টচার্চের মসজিদে গুলি চালানোর ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশি ক্রিকেটাররা। গুলি চলার সময় মসজিদ সংলগ্ন এলাকাতেই ছিলেন তামিম ইকবালরা। তাঁরা গুলির আওয়াজ শুনে দৌড়ে বেরিয়ে আসেন।
এরপর একটি টুইট করেন বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল। লেখেন, ‘‌একটুর জন্য প্রাণে বেঁচেছে গোটা দল। আমরা ভীত। গোটা দলের জন্য প্রার্থনা করুন।’‌ একজন বাংলাদেশি সাংবাদিক একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা আতঙ্কিত হয়ে মসজিদ চত্বর ছেড়ে বেরিয়ে আসছেন।
বাংলাদেশ ক্রিকেট দলের মুখপাত্র জালাল ইউনিস বলেছেন, ‘‌গোটা দল কড়া নিরাপত্তার মধ্যে রয়েছে। মানসিকভাবে ক্রিকেটাররা ভেঙে পড়েছে। হোটেল থেকে বেরোতে নিষেধ করা হয়েছে ক্রিকেটারদের।’‌ বাংলাদেশের আরেক ক্রিকেটার মুশফিকুর রহিম বলেছেন, ‘‌ভগবান আমাদের রক্ষা করেছেন। ক্রাইস্টচার্চের মসজিদে গুলি চালানোর ঘটনায় আমরা ভীত।’‌ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে বলা হয়েছে, ‘‌বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা সুরক্ষিত রয়েছে। হোটেলে রয়েছেন ক্রিকেটাররা। ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি আমরা।’‌ দলের হাই পারফরম্যান্স অফিসার শ্রীনিবাস চন্দ্রশেখরণ বলেছেন, ‘‌ক্রিকেটাররা একটুর জন্য বেঁচে গেছে।’‌ বাংলাদেশ দলের সঙ্গে সফর করা সাংবাদিক মাজহারউদ্দিন বলেছেন, ‘‌গুলির শব্দ পেয়েই ক্রিকেটাররা টিম বাসে উঠে পড়েছিল।’‌ গোটা ঘটনায় বাংলাদেশ দল এতটাই বিধ্বস্ত যে তারা দেশে ফিরে আসতে চলেছে। 
 

জনপ্রিয়

Back To Top