আজকাল ওয়েবডেস্ক:‌ পুলওয়ামা হামলার পর মাসুদ আজহারের অস্তিত্ব অতি সন্তর্পণে এড়িয়ে গিয়েছে পাকিস্তান। ইমরান খান মুখে জঙ্গিদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা বললেও বাস্তবে যে কিছুই করছেন তা প্রকাশ্যে এসে পড়েছে। বিরোধীরাই এইন ইমরানের জঙ্গি দমন নীতি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। ইমরানের অন্যতম প্রতিপক্ষ বিলাওল আলি ভুট্টো সরাসরি ইমরানকে আক্রমণ করে প্রশ্ন করেছেন, যে জঙ্গিরা পাকিস্তানে থেকে অন্যদেশে হামলা চালাচ্ছে তাদের বিরুদ্ধে কী আদৌ কোনও ব্যবস্থা নিচ্ছে পাক সরকার। 
বুধবার সিন্ধ বিধানসভায় বিলাওয়ল প্রশ্ন তুলেছেন, তাঁর মা বেনজির ভুট্টো এবং বাবা আসিফ আলি জারদারিকে শাস্তি দেওয়ার সময় কোনও দ্বিধা করেনি পাক সরকার অথচ যাঁরা পাকিস্তানের মাটিকে কলুষিত করছে, নাশকতা চালিয়ে অসংখ্য শিশুকে হত্যা করছে। অন্য দেশে গিয়ে নাশকতা চালাচ্ছে জঙ্গিরা। তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছে পাক সরকার। 
পুলওয়ামা হামলার পরেই ইমরান খান বলেছিলেন পাকিস্তানের মাটি ব্যবহার করে অন্যদেশে গিয়ে নাশকতা চালানো কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। তার পরের দিনই নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে ইমরানের দলের তিন মন্ত্রীর সরাসরি যোগ রয়েছে বলে অভিযোগ করেছিলেন বিলাওল। 

জনপ্রিয়

Back To Top