আজকাল ওয়েবডেস্ক: ‌নগ্ন হয়ে বিমানের মধ্যেই পর্ন ফিল্ম দেখতে বসে গেলেন ২০ বছরের যুবক। শুধু তাই নয়, পর্ন দেখতে দেখতেই বিমানের মহিলা কর্মীকে জড়িয়েও ধরেন তিনি। বাংলাদেশী ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার এই ঘটনাটির কথা জানিয়েছে মালয়েশিয়ার একটি বিমান সংস্থা। মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে শনিবার মালিণ্ডো বিমানটি ওড়ার পরই এই ঘটনা ঘটে। মাঝ আকাশেই ২০ বছরের ওই যুবক নিজের পোশাক খুলে নগ্ন হয়ে ল্যাপটপে পর্নোগ্রাফি দেখতে শুরু করে। 
বিমান সংস্থা সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশী ওই যুবক মালেশিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র। বিমান কর্মীর অনুরোধে ওই যুবক তার পোশাক পরে নিলেও পর্নোগ্রাফি দেখা বন্ধ করে না।

এরপরই সে এক মহিলা বিমান সেবিকাকে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করে। কিন্তু যখন বিমান সেবিকা প্রতিবাদ করে তখন ওই যুবক ক্ষুব্ধ হয়ে তাঁর ওপর চড়াও হয়। অন্য বিমান কর্মী এবং যাত্রীদের সহায়তায় ওই বিমান সেবিকাকে রক্ষা করা হয়। বিমানের মধ্যেই ২০ বছরের যুবককে হাত–পা বেঁধে রেখে দেওয়া হয়। কিন্তু ওই যুবক কেন এ ধরনের আচরণ করছিলেন তা নিয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। ঢাকা বিমানন্দরে বিমানটি অবতরণ করার পরেই ওই অসভ্য যাত্রীকে পুলিসের হাতে তুলে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। 

 

 

পুলিসের হাতে তুলে দেওয়া হচ্ছে ওই যুবককে।  

‌‌

জনপ্রিয়

Back To Top